s alam cement
আক্রান্ত
১০০৮০১
সুস্থ
৭৯৬৩৫
মৃত্যু
১২৬৮

দুবাইয়ের জেলে স্বামী বন্দি, চট্টগ্রামের রেজুয়ানুলের দিকে অভিযোগের তীর স্ত্রীর

0

চট্টগ্রামের বাসিন্দা এক দুবাইপ্রবাসীর ‘ষড়যন্ত্রে’ এক বছরেরও বেশি সময় ধরে দুবাইয়ের কারাগারে বন্দি কিশোরগঞ্জের এক লোক।

আশরাফুজ্জামান পরশ নামের ওই লোক গত বছরের ৯ আগস্ট থেকে দুবাইয়ের কারাগারে পাঁচ বছরের সাজা ভোগ করছেন।

রোববার (২৯ আগস্ট) এক সংবাদ সম্মেলনে আশরাফুজ্জামানের স্ত্রী সুমি আক্তার বলেন, দুবাইয়ে তার স্বামী আশরাফুজ্জামান পরশ লন্ড্রির ব্যবসায়ী ছিলেন। সেখানে পরিচিত হওয়ায় চট্টগ্রামের বাসিন্দা রেজুয়ানুল নামে আরেক দুবাইপ্রবাসী তার স্বামী আশরাফুজ্জামান পরশের কাছ থেকে ১৪ লাখ টাকা ধার নেন। পরে সেই টাকা ফেরত চাইলে উল্টো নিজের দ্বিতীয় স্ত্রী নীলাকে দিয়ে আশরাফুজ্জামানের বিরুদ্ধে নারী নির্যাতনের মামলা করান। সেই মামলায় পাঁচ বছরের সাজা হয়ে আশরাফুজ্জামান ২০২০ সালের ৯ আগস্ট থেকে দুবাইয়ের কারাগারে বন্দি রয়েছেন।

সুমি আক্তার অভিযোগ করেন, তার স্বামীর মুক্তির ব্যবস্থা করে দেওয়ার কথা বলে প্রতারকচক্রটি কয়েক দফায় তার কাছ থেকে প্রায় ২২ লাখ টাকা হাতিয়ে নিয়েছে। সর্বশেষ গত ২৭ আগস্ট রেজুয়ানুল ফোন দিয়ে তাকে বলেছেন, আশরাফুজ্জামানকে বাঁচাতে হলে আরও দুই লাখ দিরহাম (৪৪ লাখ টাকা) তার অ্যাকাউন্টে দিতে হবে। না হলে তার স্বামীর বিরুদ্ধে আরও মামলা করা হবে।

এই প্রতারক চক্রের সঙ্গে দুবাইপ্রবাসী আরও কয়েকজন জড়িত উল্লেখ করে সুমি বলেন, তাদের কারণে তার স্বামী বিনা অপরাধে কারাগারে সাজা ভোগ করছেন। স্বামীকে মুক্ত করতে সুমি প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন।

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm