দুই শিশু ওসিসহ কাপ্তাইয়ে আরও ৯ জন করোনা আক্রান্ত

0

কাপ্তাই উপজেলায় করোনাভাইরাস সংক্রমণ বাড়ছেই। পজিটিভ শনাক্তের তালিকায় বেশিরভাগই পুলিশ সদস্য। নতুন করে কাপ্তাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. নাছির উদ্দিনসহ আরও ৯ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

বুধবার (১ জুন) বিষয়টি নিশ্চিত করে কাপ্তাই স্বাস্থ্য বিভাগের করোনার ফোকাল পারসন ডা. ওমর ফারুক।

তিনি জানান, চট্টগ্রামের সিভাসু থেকে পাওয়া রিপোর্টে কাপ্তাই থানার অফিসার ইনচার্জ মো. নাসির উদ্দিনসহ কাপ্তাই থানার ২ জন এবং কেপিএম ডিসিএল বাংলা পুলিশ ক্যাম্পের ১ জন সদস্যের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

এছাড়া বুধবার পাওয়া রিপোর্টে করোনা শনাক্ত হওয়া বাকিরা হলেন- কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ জন ফার্মাসিস্ট, চন্দ্রঘোনা মিশন এলাকার ৬৯ বছর বয়সী একজন নাট্য পরিচালক, কাপ্তাইয়ের প্রজেক্ট এলাকার ২৫ বছর বয়সী একজন যুবক, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকার দুই শিশু।

কাপ্তাই থানার অফিসার ইনচার্জ মো. নাসির উদ্দীন জানান, সরকারি দায়িত্ব পালন করতে গিয়ে তিনি শুরু থেকেই মাঠে ছিলেন। এছাড়া কাপ্তাই থানার অনেক পুলিশ সদস্য ইতোমধ্যে করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের সংস্পর্শে আসার কারণে তিনি নিজেও করোনায় আক্রান্ত হয়েছেন।

Yakub Group

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, করোনা আক্রান্ত হাসপাতালের স্বাস্থ্য কর্মী এবং হাসপাতাল এলাকার ২ শিশু হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। এ নিয়ে কাপ্তাই উপজেলায় করোনায় আক্রান্তের সংখ্যা ৬৮ জন, এবং সুস্থ হয়েছেন ২১ জন।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm