s alam cement
আক্রান্ত
৪৫৭০৮
সুস্থ
৩৪৯৫২
মৃত্যু
৪৩৭

দুই মাদক ব্যবসায়ীর ৫ বছরের জেল

0

চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানায় দায়ের করা একটি মাদক মামলায় দুজনকে ৫ বছরের কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা করেছেন আদালত।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) অতিরিক্ত মহানগর দায়রা জজ শরীফুল আলম ভূঁইয়ার আদালত এ দণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- আনোয়ারা উপজেলার রায়পুর এলাকার মৃত জেবন আহমেদের ছেলে মো. ইসহাক (৩৫) এবং বোয়ালখালী উপজেলার মৃত সাধন চন্দ্র সরকারের ছেলে শাম্বু নাথ সরকার (৩৭)।

মহানগর দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর মোহাম্মদ নোমান চৌধুরী বলেন, কারাদণ্ডপ্রাপ্ত আসামিদের মধ্যে মো. ইসহাক পলাতক রয়েছেন। অন্য আসামি শাম্বু নাথ সরকার জামিনে ছিলেন। রায়ে তার সাজা হওয়ার কারণে জামিন বাতিল করে তাকে জেল হাজতে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

সংশ্লিষ্ট আদালত সূত্রে জানা যায়, ২০১৪ সালের ১৫ জুন সকালে নগরীর নজরুল স্কয়ারস্থ (ডিসি হিল) মহানামা ফার্মেসির সামনে ৫০০ পিস ইয়াবাসহ দুইজনকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় পুলিশের উপপরিদর্শক (এসআই) তপন কান্তি শর্মা বাদি হয়ে কোতোয়ালী থানায় মাদক মামলা করেন। ২০১৮ সালে আদালতে অভিযোগপত্র দাখলের পর চার্জ গঠন হয়। তারপর বিচারিক কার্যক্রম শুরু হলে সাক্ষ্য প্রমাণ শেষে দোষী প্রমাণিত হওয়ায় আদালত মো. ইসহাক ও শাম্বু নাথ সরকারকে ৫ বছরের কারাদণ্ড এবং ৫ হাজার টাকা জরিমানা করেছেন। অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত।

Din Mohammed Convention Hall

আইএমই/এসএ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm