আক্রান্ত
১৪৪৮৯
সুস্থ
২৪৮৩
মৃত্যু
২৩৩

দুই দিনে কোটি টাকার ইয়াবা মিললো সীতাকুণ্ডে

0

চট্টগ্রামের সীতাকুণ্ডে ২০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ সময় দুই ইয়াবা ব্যবসায়ীকেও গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার (৫ নভেম্বর) ও সোমবার (৪ নভেম্বর) বিকেলে র‌্যাব ও পুলিশ অভিযান চালিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাক্কা রাস্তার মাথা ও বাসস্টেশন এলাকা থেকে এসব ইয়াবা উদ্ধার করে। যার আনুমানিক মূল্য এক কোটি ৫ হাজার টাকা।

চট্টগ্রাম র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুনের পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়, সোমবার বিকেলে উপজেলার পাক্কা রাস্তার মাথা এলাকায় কিশোরগঞ্জগামী একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ১৯ হাজার ৫৫৫টি ইয়াবাসহ খোকন (৩১) নামের এক ইয়াবা ব্যবসায়ীকে আটক করা হয়। খোকন কিশোরগঞ্জ জেলার নিকলী থানা এলাকার চৌকিদার বাড়ির রতনের ছেলে। উদ্ধার হওয়া ইয়াবার মূল্য ৯৭ লক্ষ ৭৭ হাজার ৫০০ টাকা।

অপরদিকে সীতাকুণ্ড মডের থানার পুলিশের একটি দল মঙ্গলবার ভোর রাতে পৌরসভাস্থ বাসস্টেশন এলাকায় অভিযান চালিয়ে ৮০০টি ইয়াবাসহ জহিরুল মিয়া (৫১) নামে এক ইয়াবা ব্যবসায়ীকে আটক করে। জহিরুল ঢাকার জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানার ইকুরিয়া বেপারিপাড়া এলাকার মৃত ফরহাদ মিয়ার ছেলে। তার কাছ থেকে পাওয়া ইয়াবার মূল্য ২ লাখ ২৪ হাজার টাকা।

সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মো. ফিরোজ হোসেন মোল্লা বলেন, ‘ইয়াবা উদ্ধারের ঘটনায় আটকৃতদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।’

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm