দুই দফায় তিন আওয়ামী লীগ নেতার ওপর হামলা সন্দ্বীপে

0

চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলায় আওয়ামী লীগের তিন নেতার ওপর দুই দফায় সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।

বুধবার (২২ ডিসেম্বর) বিকালে রহমতপুর ইউনিয়নে দুই দফায় এই হামলা চালানো হয়। এসব ঘটনায় ইউনিয়ন আওয়ামী লীগ নেতা কামরুল হাসান খান, মো. শিপন ও আবু জায়েদ মেম্বার আহত হন।

হামলার শিকার শিপন জানান, বিকাল সাড়ে চারটায় রহমতপুর ইউনিয়নের ১ ও ৮ নং ওয়ার্ডের সীমান্তবর্তী বেড়িবাঁধ আইপিএল মাঠে বসে খেলা দেখার সময় সুমন প্রকাশ ভিডিও সুমনের নেতৃত্বে করিম, মুন্না, সকান, জনিসহ ১৫-২০ জনের একটি দল হঠাৎ তার ওপর হামলা করে মাঠে ফেলে রেখে যায়।

পরে তার বড় ভাই উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান বেলালসহ লোকজন আহত অবস্থায় শিপনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়। শিপন ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

ওইদিন সন্ধ্যা সাড়ে ছয়টায় অপর এক ঘটনায় রহমতপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইলিয়াস খানের বাড়ির সামনে শাখাওয়াত, বেচনসহ মুখোশপরা ১০-১৫ জনের একটি দল কামরুল হাসান খান ও আবু জাহেদ মেম্বারের ওপর অতর্কিত হামলা করে। হামলায় কামরুল হাসান খানের মুখে মারাত্মকভাবে আঘাত লাগে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে।

কামরুল হাসান খান রহমতপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি এবং সাবেক চেয়ারম্যান ইলিয়াস খানের পুত্র।আবু জায়েদ মেম্বার ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি।

সন্দ্বীপ থানার পুলিশের ওসি বশির আহমদ খান বলেন, মারামারির ঘটনা শুনেছি এবং সেখানে পুলিশ ফোর্সও পাঠানো হয়েছিল।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm