s alam cement
আক্রান্ত
৩৫১০৮
সুস্থ
৩২২৫০
মৃত্যু
৩৭১

দুই ছেলে মিলে বৃদ্ধা মাকে কুপিয়ে জখম করে দিল, সম্পত্তির লোভ

এর আগে চেয়েছিল পুড়িয়ে মারতে

0

মামলায় সাক্ষী দেওয়ায় ৭৫ বছর বয়সী গর্ভধারিনী বৃদ্ধা মাকে কুপিয়ে জখম করেছে তারই দুই ছেলে। ন্যাক্কারজনক এ ঘটনাটি ঘটেছে কক্সবাজারের চকরিয়া উপজেলায়।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল ১০টার এই ঘটনায় আহত মা আয়েশা বেগম (৭৫) বর্তমানে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

আয়েশা বেগম উপজেলার ঢেমুশিয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের নয়াপাড়া গ্রামের মৃত মাস্টার সিরাজুল হকের স্ত্রী।

আয়েশা বেগম বলেন, ‘আমার স্বামী মারা যাওয়ার পর তার জমির আয় আমার ভরণপোষণের কাজে ব্যয় করি। গত বছর জমির ভাগ না দেওয়ায় ছোট ছেলে মাস্টার সাইফুল হকের বাড়িতে থাকাকালে আমাকে পুড়িয়ে মারতে ঘরে আগুন লাগিয়ে দেয় দুই ছেলে রিদুয়ানুল হক ও দিদারুল হক। এ ঘটনায় থানায় মামলা হয়।’

তিনি বলেন, ‘ওই মামলায় তদন্ত কর্মকর্তার কাছে সাক্ষী দেওয়ায় বৃহস্পতিবার সকালে আমার ঘরে ঢুকে ধারালো দা দিয়ে মাথায় কুপিয়ে ও কিলঘুষি মেরে জখম করে তারা। এ সময় প্রত্যক্ষদর্শী লোকজন এগিয়ে এসে আমাকে উদ্ধার করে।’

Din Mohammed Convention Hall

বৃদ্ধা মা আরও বলেন, বড় ছেলে রিদুয়ান এলাকায় একজন সন্ত্রাসী হিসেবে পরিচিত। অপর ছেলে দিদারুল হক হেলথ ইন্সপেক্টর হিসেবে কর্মরত। জমির ভাগ না দেয়া ও বসতঘর পোড়ানো মামলায় সাক্ষী দেওয়ায় আমার ওপর তারা সন্ত্রাসী হামলা চালায়।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের জানান, বৃদ্ধ মাকে কুপিয়ে জখমের ঘটনার ব্যাপারে কেউ থানায় অভিযোগ করেনি। খবর নিচ্ছি। এ ধরনের ঘটনা হয়ে থাকলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।

কেএস/সিপি

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm