আক্রান্ত
১০৪৭৭
সুস্থ
১২৬৫
মৃত্যু
১৯৮

দুইশ বছরের ঐতিহ্যের শিব মন্দির সংস্কারে এগিয়ে এলেন নওফেল

0
high flow nasal cannula – mobile

চট্টগ্রাম নগরীর প্রায় দুইশ বছরের পুরনো এনায়েত বাজার কেদারনাথ তেওয়ারী কলোনি জোড়া শিব মন্দির উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ১ লাখ টাকা অনুদান দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।

শনিবার (২৭ জুন) দুপুরে শিক্ষা উপমন্ত্রীর একটি প্রতিনিধি দল মন্দিরে সনাতন ধর্ম সংসদের সভাপতি উত্তম দের হাতে এই অনুদানের চেক হস্তান্তর করেন।

এসময় প্রতিনিধি দলের মধ্যে উপস্থিত ছিলেন, এনায়েত বাজার ওয়ার্ডের কাউন্সিলর সলিম উল্লাহ বাচ্চু, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক নেতা শিবু প্রসাদ চৌধুরী, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সভাপতি মাহমুদুল হাসান তুষার, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম প্রমুখ।

এ বিষয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি মাহমুদুল হাসান তুষার চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘অসম্প্রদায়িক বাংলাদেশের ধর্মীয় সম্প্রতির উজ্জ্বল দৃষ্টান্ত রয়েছে চট্টগ্রামে। চট্টগ্রামের ধর্মীয় উপসনালয়গুলোতে সরকার এবং ব্যাক্তিগত পক্ষ থেকে অনুদান ও সহায়তা প্রদান করে আসছেন চট্টগ্রামের গণমানুষের নেতা ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল ভাই। তারই ধারাবাহিকতায় দু’শ বছরেরও বেশি পুরনো এই ধর্মীয় উপসনালয়টি সংস্কার এবং পুননির্মাণের প্রয়োজন হলে তিনি এতে ১ লাখ টাকা অনুদান দেন। এই সহায়তা আন্তধর্মীয় সম্প্রতি এবং নেতৃত্বের প্রতি জনগণের নির্ভরতা বৃদ্ধি করতে সক্ষম হবে।’

এমআইটি/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm