দীপংকর-মুছা আবারও রাঙামাটি জেলা আওয়ামী লীগের নেতৃত্বে

0

রাঙামাটি জেলা আওয়ামী লীগের নেতৃত্ব আবার দীপংকর তালুকদার ও মুছা মাতব্বরের হাতে। মঙ্গলবার (২৪ মে) ত্রি-বার্ষিক সম্মেলনে তারা সভাপতি-সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

দ্বিতীয় অধিবেশন শুরুতে সভাপতি পদপ্রার্থী পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা প্রার্থীতা প্রত্যাহার করলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হন দীপংকর তালুকদার।

তবে সাধারণ সম্পাদক পদে হাজী মুছা ও হাজী কামালের মধ্যে নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে ১০ উপজেলার ২৪৬ কাউন্সিলর ভোটের মধ্যে ১৩৮টি পান মুছা ও ১০২ ভোট পান কামাল।

এতে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, যুগ্ম সম্পাদক মাহাবুল আলম হানিফ এমপি, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, অর্থ ও পরিকল্পনা সম্পাদিকা ওয়াসিকা আয়েশা খান এমপি, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম এবং সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বাসন্তী চাকমা।

এর আগে সকালে প্রথম অধিবেশন শুরুতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। প্রধান অতিথি কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ভিডিও কনফারেন্স মাধ্যমে দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্য বক্তব্য রাখেন।

Yakub Group

রাঙামাটি ক্ষুদ্র নৃগোষ্ঠীর ইনস্টিটিউটে দিনের প্রথম অধিবেশনে সভাপতিত্ব করেন দীপকর তালুকদার এবং সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক মুছা মাতব্বর।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm