s alam cement
আক্রান্ত
৩৪৪৬৬
সুস্থ
৩১৭৭৫
মৃত্যু
৩৭১

ভিডিও/ দাউ দাউ আগুনে রাতভর জ্বললো বায়েজিদের এক্সেসরিজ ফ্যাক্টরি

0

চট্টগ্রাম নগরীর বায়েজিদের শেরশাহ বাংলাবাজার এলাকায় প্রিমিয়ার এক্সেসরিজ নামের একটি ফ্যাক্টরিতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

বুধবার (১৬ ডিসেম্বর) রাত ১১টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগ্রাবাদ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক তৌফিকুল ইসলাম ভূইয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, বায়েজিদ শেরশাহ বাংলাবাজার এলাকার প্রিমিয়ার এক্সেসরিজ ফ্যাক্টরিতে অগ্নিকাণ্ডের খবর পেয়ে আগ্রাবাদ ও বায়েজিদ ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। শেষ খবর পাওয়া পর্যন্ত সাতটি ইউনিটে ৩ ঘন্টা কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। বুধবার (১৬ ডিসেম্বর) মহান বিজয় দিবস উপলক্ষে ফ্যাক্টরি বন্ধ ছিল। বৈদ্যুতিক শর্টসার্কিটের আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। এছাড়া তাৎক্ষণিক ক্ষয়ক্ষতির পরিমাণও জানা যায়নি।

১৬ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে ওই ফ্যাক্টরি বন্ধ ছিল। এ কারণে সেখানে কোনো শ্রমিক ছিল না। ফলে অগ্নিকাণ্ডে কোনো হতাহতের ঘটনাও ঘটেনি বলে শেষ খবর পাওয়া পর্যন্ত জানা গেছে।

Din Mohammed Convention Hall

এ বিষয়ে জানতে চাইলে আগ্রাবাদ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক তৌফিকুল ইসলাম ভূইয়া চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, রাত ১১টার সময় বায়েজিদ শেরশাহ বাংলাবাজার এলাকায় প্রিমিয়ার এক্সেসরিজ ফ্যাক্টিরিতে আগুনের খবর পেয়ে আগ্রাবাদ ও বায়েজিদ ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট আগুন নিয়ন্ত্রণের কাজ করি। তাৎক্ষণিক অগ্নিকাণ্ডের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমাণ বলা সম্ভব হচ্ছে না। বৃহস্পতিবার একটি তদন্ত কমিটি গঠন করা হবে। তদন্ত কমিটির রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত জানা যাবে।

এএন/সিপি

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন

ইয়াবা ধরে বেচে দিতেন চট্টগ্রামের দুই পুলিশ

চট্টগ্রামের সেই ইয়াবা ব্যবসায়ী পুলিশকে জেলেই যেতে হল

নামে-বেনামে বিপুল সম্পদের প্রমাণ মিলেছে, বলছে দুদক

স্ত্রীসহ আমীর খসরুকে আবার ডেকেছে দুদক, ভায়রাও আছে

ksrm