s alam cement
আক্রান্ত
৩৪৪৬৬
সুস্থ
৩১৭৭৫
মৃত্যু
৩৭১

দলীয় ষড়যন্ত্রকারীদের কারণে বিদ্রোহী অপবাদ নিয়ে মরলো তারেক সোলায়মান

ভাইয়ের অভিযোগ

0

‘দলের কিছু ষড়যন্ত্রকারীদের জন্য মৃত্যুর আগে আমার ভাইকে বিদ্রোহী অপবাদ নিয়ে মরতে হয়েছে। এর বিচার আল্লাহর কাছে দিলাম।’

এক সময়কার দাপুটে আওয়ামী লীগ নেতা ও চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক কাউন্সিলর তারেক সোলায়মান সেলিমের জানাজায় এভাবেই আক্ষেপ করলেন তার ছোট ভাই ও আলকরণ ওয়ার্ড যুবলীগ সভাপতি তারেক ইমতিয়াজ ইমতু।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) বেলা ২টায় চট্টগ্রামের পুরাতন রেলস্টেশন চত্বরে তারেক সোলায়মান সেলিমের জানাজা অনুষ্ঠিত হয়। চট্টগ্রাম সিটি কর্পোরেশনের পরপর ৪ বারের নির্বাচিত কাউন্সিলর ছিলেন তিনি। এবারের নির্বাচনে কাউন্সিলর পদে দলীয় মনোনয়ন বঞ্চিত হয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে লড়ছিলেন আওয়ামী লীগের এই নেতা।

তার জানাজায় অংশ নিতে বেলা ১টা থেকেই রেলস্টেশন এলাকায় জড়ো হন বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ। পুরাতন রেল স্টেশনের মাঠ পরিপূর্ণ হয়ে পাশের সড়কেও জানাজার আয়োজন ছড়িয়ে পড়ে।

জানাজার আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে তারেক সোলেমান সেলিমের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

Din Mohammed Convention Hall

জানাজার আগে সেলিমের ছোট ভাই ছাড়াও বক্তব্য দেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন ও তার ছেলে।

আ জ ম নাছির উদ্দীন এ সময় বলেন, ‘তারেক সোলেমান সেলিম দলের জন্য নিবেদিত ছিলেন। তার অবদান কেউ ভুলতে পারবে না। তার জানাজায় এত মানুষের উপস্থিতি তার জনপ্রিয়তা প্রমাণ করে।’

জানাজায় অংশ নেন উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এমএ সালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী, বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মীরা।

এর আগে সোমবার (১৮ জানুয়ারি) দুপুরে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তারেক সোলেমান সেলিম।

এআরটি/এমএফও

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm