দক্ষিণ পতেঙ্গায় অজ্ঞান পার্টির ৩ সদস্য গ্রেপ্তার

0

চট্টগ্রাম নগরের দক্ষিণ পতেঙ্গার বিজয়নগর এলাকায় অভিযান চালিয়ে তিন অজ্ঞান পার্টির সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (৪ আগস্ট) দিবাগত রাতে অবৈধ অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধারে অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে জানিয়েছেন পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উৎপল বড়ুয়া।

গ্রেপ্তারকৃতরা হলেন মানিক খাঁ (৩০), মো.হালিম (৩৮), মো. ফারুক হাওলাদার (৫২)। মানিক ও হালিমের বাড়ি বাগেরহাটে। ফারুকের বাড়ি পতেঙ্গায়। তারা সবাই বর্তমানে নগরের ইপিজেডের বিভিন্ন এলাকায় বসবাস করেন।

ওসি উৎপল বড়ুয়া বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা তাদের দক্ষিণ পতেঙ্গার বিজয়নগর এলাকার এক নম্বর রোডের মাথা থেকে আটক করি। তাদের কাছ থেকে ১০০ চেতনানাশক ট্যাবলেট, একটি প্লাস্টিকের টিউব যার মধ্যে সাদা মলমের পাউডার ছিল, দুটি এম্পুল এবং দুটি ম্যাংগো জুস পাওয়া যায়। এগুলোর মাধ্যমে তারা মানুষকে অজ্ঞান করে সর্বস্ব নিয়ে যায় বলে তাদের জিজ্ঞাসাবাদে জানা যায়। আটকের সময় তাদের সাথে থাকা আরোও তিন সদস্য পালিয়ে যায়।

জিজ্ঞাসাবাদে তারা তাদের সাথে জড়িত মো. জলির (৫২), মো.সুমন (৩৬) ও মো. হারুন (৩৫)-এর বিষয়ে তথ্য দিয়েছেন। আমরা তাদেরও গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

ঈদের গরু বাজারকে কেন্দ্র করে এই সদস্যরা সক্রিয় হয়ে উঠে। তারা মূলত গরু বাজারের আশেপাশে অবস্থান করে বাজারে আসা মানুষের থেকে সর্বস্ব হাতিয়ে নেয় বলে জানান ওসি।

আটককৃত ও পলাতকসহ ছয়জনের বিরুদ্ধে পতেঙ্গা মডেল থানায় নিয়মিত মামলা করা হয়েছে বলেও জানান তিনি।

এইচটি/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন