চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সম্মেলন মাঠ পরিদর্শন করলেন কেন্দ্রীয় নেতারা

0

দক্ষিণ জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন প্রস্তুতির শেষ পর্যায়ের মাঠ পরিদর্শন করছে যুবলীগের কেন্দ্রীয় কমিটির নেতারা।

সোমবার (২৩ মে) বিকালে যুবলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেষ ফজলে নাঈম এবং বদিউল আলমসহ কেন্দ্রীয় ও জেলা যুবলীগের নেতারা পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঠ পরিদর্শন করছেন।

এদিকে দীর্ঘ একযুগ পর পটিয়ার হাই স্কুল মাঠে আগামী ২৮ মে হতে যাচ্ছে চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সম্মেলন।

সম্মেলন উপলক্ষে রেখে লোহাগাড়া, সাতকানিয়া, চন্দনাইশ, আনোয়ারা, বাঁশখালী, পটিয়া, কর্ণফুলী ও বোয়ালখালীসহ ৮টি উপজেলায় যুবলীগ নেতাকর্মীদের মধ্যে উৎসাহ-উদ্দীপনা দেখা দিয়েছে।

২০১২ সালের ৭ মে আ ম ম টিপু সুলতান চৌধুরীকে সভাপতি ও অধ্যাপক পার্থ সারথীকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্যের দক্ষিণ জেলা যুবলীগের কমিটি গঠন করা হয়।

Yakub Group

যুবলীগের নতুন কমিটিতে স্থান করে নিতে নতুন প্রজন্মের অনেক নেতাকর্মীই নড়েচড়ে বসেছেন। জোর লবিং চালাচ্ছেন দলের কেন্দ্রীয় ও জেলা নেতাদের কাছে। জেলা কমিটিতে পদ পেতে শতাধিক নেতাকর্মীরা তাদের অনুসারীদের ছবি সম্বলিত ব্যানার, পোস্টার, ফেস্টুন ও প্লেকার্ড ছাপিয়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের আশপাশে সাঁটিয়েছে।

সম্মেলন সফল করতে জেলা যুবলীগের সহসভাপতি ও কর্ণফুলী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দিদারুল ইসলাম চৌধুরীকে আহ্বায়ক, জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সোলাইমান চৌধুরী ও রাজু দাশ হিরুকে যুগ্ম আহ্বায়ক করে ২০১ সদস্যের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে।

এছাড়া সম্মেলনকে সফল করতে গঠন করা হয়েছে ১০ টি উপ কমিটি। কমিটি গুলো হচ্ছে অর্থ উপ কমিটি, প্রচার-প্রকাশনা উপ কমিটি, শৃঙ্খলা উপ কমিটি, আপ্যায়ন উপ কমিটি, মঞ্চ সাজসজ্জা উপ কমিটি, সাংস্কৃতিক উপ কমিটি, অভ্যর্থনা উপ কমিটি ও স্বাস্থ্য উপ কমিটি।

ইতোমধ্যে সম্মেলন সফল করতে আটটি উপজেলায় যুবলীগের বর্ধিত সভা প্রায় শেষ হয়েছে।

সম্মেলনের স্থান পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মো. বদিউল আলম, সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সোহাগ, জেলা যুবলীগের সভাপতি আ ম ম টিপু সুলতান চৌধুরী, যুবলীগ নেতা আবদুর রহমান, দেবাশীষ পাল দেবু, দিদারুল আলম, নুরুল আজিম রনি, আবদুল হান্নান লিটন, সোলাইমান চৌধুরী, আবিদ হোসেন, ডি এম জমির উদ্দিন, হাসান উল্লাহ চৌধুরী, সাইফুল আলম, পটিয়া থানার পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম মজুমদার, আবু সাদাত মোহাম্মদ সায়েম, সাইফুদ্দিন ভোলা, অজয় শীল, সাইদুল আলম টিটু, ইয়াসির কচি।

দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি আ ম ম টিপু সুলতান চৌধুরী বলেন, ‘দীর্ঘদিন পর দক্ষিণ জেলা যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সম্মেলনে কাউন্সিলরসহ আওয়ামী লীগ ও যুবলীগের কেন্দ্রীয় অনেক নেতৃবৃন্দ এবং জেলার বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের ২০ হাজার নেতাকর্মী উপস্থিত থাকবেন এই সম্মেলনে।’

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm