আক্রান্ত
৩৫৩৭
সুস্থ
২৪৮
মৃত্যু
৮৫

ত্রাণ বিতরণ করতে গিয়ে বুকের ব্যথায় মারা গেলেন সুপ্রিয়

0

সুপ্রিয় দাশ। চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারী। জেলা পরিষদের উদ্যোগে উপজেলাগুলোতে ত্রাণ দেওয়া হবে। তালিকা অনুযায়ী এসব ত্রাণ ঈদের আগেই পৌঁছাতে হবে তাকে। তাই শুক্রবার ভোর থেকেই জেলা পরিষদ বাংলোতে ত্রাণ পৌঁছানোর কাজ তদারকি করছিলেন। কিন্তু তার তত্ত্বাবধানে অসহায়ের ঘরে ত্রাণ পৌঁছানোর আগেই তিনি পাড়ি জমালেন না ফেরার দেশে।

জেলা পরিষদ বাংলোতেই সকাল ১১টায় তার বুকে ব্যথা নেমে আসে। এরপর তাকে নিয়ে যাওয়া হয় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে। শুক্রবার (২২ মে) দুপুর দেড়টায় তার হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে যায়। মৃত্যুর কোলেই ঢলে পড়েন তিনি।

সুপ্রিয় দাশ চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বারোখাল গ্রামের প্রয়াত শিক্ষক পরিমল দাশের সন্তান।

জানা গেছে, শুক্রবার সকাল থেকে সুপ্রিয় দাশ জেলা পরিষদের বাংলোয় জেলা পরিষদের আওতাধীন এলাকার ত্রাণ বন্টনের কাজ করছিলেন। সকাল ১১টার দিকে তার বুকে ব্যথা অনুভব হয়। এরপর তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ১৬ নম্বর ওয়ার্ডে ভর্তি করানো হয়। তার কয়েকঘণ্টা পর তিনি মারা যান।

সুপ্রিয় দাশের চাচা রাহুল চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘সুপ্রিয় দাশ বাংলোয় ত্রাণ বিতরণের কাজ করার সময় বুকে ব্যথা অনুভব হয়। তখন তাকে মেডিকেলে নিয়ে যাওয়া হয়। তার পরপরই সে মারা যায়।’

তিনি আরও জানান, তার স্ত্রী শ্যামলী মুহুরী ব্যাংকে চাকরি করে। তার ৬ বছরের পুত্র সন্তান আছে।

আরএ/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm