s alam cement
আক্রান্ত
৩২০১২
সুস্থ
৩০০৫৯
মৃত্যু
৩৬৬

তেলাপোকা ভাসছিল জুক রেস্টুরেন্টের সুপে, জরিমানা ৪০ হাজার

0

চট্টগ্রাম নগরীর ওয়াসা মোড়ে ‘জুক রেস্টুরেন্টের’ সুপে তেলাপোকা পেয়ে এক ভোক্তার অভিযোগের পর ঘটনার সত্যতা পেয়ে জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর রেস্টুরেন্ট মালিককে ৪০ হাজার টাকা জরিমানা করেছে।

শুক্রবার (১৬ অক্টোবর) জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর চট্টগ্রাম বিভাগীয় কার্যাল‌য়ের উপপ‌রিচালক মোহাম্মদ ফ‌য়েজ উল্যাহ এবং জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মুহাম্মদ হাসানুজ্জামান এ অ‌ভিযান প‌রিচালনা ক‌রেন।

বিষয়টি নিশ্চিত করে জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মুহাম্মদ হাসানুজ্জামান চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘একজন ভোক্তার অভিযোগের প্রেক্ষিতে আমরা ওয়াসা মো‌ড়ের জুক রেস্টুরেন্টে অভিযান পরিচালনা করে তেলাপোকাসহ স্যুপ সরবরাহ করার প্রমাণ পেয়েছি।’

তিনি বলেন, ‘এছাড়াও রান্না ঘরে খোলা বিন এবং একই ফ্রিজে কাঁচা ও ম্যারিনেট করা মাছ-মাংস একসা‌থে রাখায় মোট ৪০ হাজার টাকা জরিমানা করা হয় জুক রেস্টুরেন্টকে।’

Din Mohammed Convention Hall

তেলাপোকা ভাসছিল জুক রেস্টুরেন্টের সুপে, জরিমানা ৪০ হাজার 1

তিনি আরও জানান, নগরীর বিভিন্ন প্রতিষ্ঠান মূল্যতালিকা ঝুলিয়ে না রাখায় জাতীয় ভোক্তা অধিকারের মোবাইল টিম আরও ১৭ হাজার টাকা জরিমানা করেছে।

এ সময় কনজ‌্যুমারস এ‌সো‌সি‌য়েশ‌ন অব বাংলা‌দে‌শ (ক‌্যাব) চট্গ্রা‌মের সভাপ‌তি এস এম না‌জের হোসাইন ও এ‌পি‌বিএন-৯ এর সদস্যরা জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তরকে সহযোগিতা করেন।

এফএম/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm