তৃতীয়বারের মতো বদলালো শেখ কামাল ক্লাব কাপের সূচি

একদিন পিছিয়ে গেল ফাইনাল

0

প্রথমে প্রকাশিত সূচিতে ২৭ ও ২৮ অক্টোবর দুই সেমিফাইনাল রাখার পর ফাইনাল রাখা হয়েছিল ২৯ অক্টোবর। ঢাকা আবাহনী না আসায় তড়িঘড়ি করে নিয়ে আসে গোকুলাম কেরালাকে। তখন একবার পরিবর্তন করা হয় শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপের সূচি। সেদিন সকালে প্রকাশিত সূচি বিকেলেই বদলে যায় গোকুলাম ঠিক সময়ে পৌঁছাতে না পারার অযুহাতে। তখন ২৮ অক্টোবর একদিনেই দুটি সেমিফাইনাল রেখে ৩০ অক্টোবর রাখা হয়েছিল ফাইনাল। সেমিফাইনালের আগেরদিন বদলে গেল সেই সূচিও।

বিকেলে টুর্নামেন্ট আয়োজকদের পক্ষ থেকে জানানো হয় এক দিনের বদলে এখন শেষ চারের ম্যাচ দুটি হবে দুদিনে। আগের সূচিতে ২৮ অক্টোবর বিকেল ৪টায় খেলার কথা ছিল গ্রুপ ‘এ’ চ্যাম্পিয়ন বনাম গ্রুপ ‘বি’ রানার্সআপের। সন্ধ্যা ৭টায় গ্রুপ ‘বি’ চ্যাম্পিয়নের মুখোমুখি হওয়ার কথা গ্রুপ ‘এ’ রানার্সআপের।

পরিবর্তিত সূচিতে ২৮ অক্টোবর ম্যাচ হবে একটি। সন্ধ্যা ৭টায় গ্রুপ ‘এ’ চ্যাম্পিয়ন চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে লড়বে গ্রুপ ‘বি’ রানার্সআপ শ্রী গোকুলাম কেরালা এফসি।

আর ২৯ অক্টোবর একই সময়ে গ্রুপ ‘বি’ চ্যাম্পিয়ন তেরেঙ্গানুর মুখোমুখি হবে গ্রুপ ‘এ’ রানার্সআপ মোহনবাগান।

সেমির সময়সূচি ওলট-পালট হওয়ার সাথে সাথে পাল্টে গেছে ফাইনালের তারিখও। আগের নির্ধারিত ৩০ অক্টোবরের স্থলে একদিন পিছিয়ে ফাইনাল হবে ৩১ অক্টোবর সন্ধ্যা ছয়টায়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন