s alam cement
আক্রান্ত
৫১৩৯০
সুস্থ
৩৭২৭৭
মৃত্যু
৫৬৮

তুচ্ছ ঘটনায় সৎ ছেলের হাতে মা খুন

0

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সৎ ছেলের হাতে খুন হয়েছেন মা। ২৫ এপ্রিল রাত ২টায় মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের পূবগোদার পাড়া গ্রামে এই হামলা হয়। হামলার পর ৭ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে ১ মে আহত মুর্শিদা বেগম মারা যান।

এর একদিন পর রোববার (২মে) নিহতের ভাই বাদী হয়ে ৮ জনের বিরুদ্ধে থানায় মামলা রুজু করেছেন। তবে এতে স্থানীয় ইউপি মেম্বারকে আসামি করা নিয়ে সমালোচনা শুরু হয়েছে।

স্থানীয় সুত্রে জানা গেছে, কালারমারছড়ার পূর্বগোদার পাড়া পাহাড়ি এলাকার বাসিন্দা আক্তার হোসেন এর ২য় স্ত্রী মুর্শিদা বেগমের সাথে তার প্রথম স্ত্রীর পুত্র আব্দুল হান্নানের কথা কাটাকাটি হয় । এক পর্যায়ে হান্নান কোদাল নিয়ে মা মুর্শিদা বেগমকে আঘাত করে।

গুরুতর আহত অবস্থায় তার অপর সন্তান ও স্বামী তাকে উদ্ধার করে প্রথমে কক্সবাজার সদর হাসপাতাল ও পরে চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করে।

সেখানে র্দীঘ ৭ দিন চিকিৎসাধীন থাকার পর ১ মে সকাল সাড়ে ৮টায় মুর্শিদা বেগম মারা যান। এদিকে এঘটনাকে কেন্দ্র করে নিহতের ভাই জহির আলম বাদী হয়ে স্থানীয় ইউপি মেম্বার আমির হোসেন সহ ৮ জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করে।

কালারমারছড়ার ৯নং ইউপি সদস্য আমির হোসেন জানান, আমার ওয়ার্ডটি খুৃব বড় এখানে সাড়ে ৬ হাজার ভোটার এবং বেশকিছু পাহাড়ি এলাকা রয়েছে, যেখানে ঘটনাটি সংঘটিত হয় সেখান থেকে আমার বাড়ির দূরত্ব ২ কিলোমিটার । ঘটনার বিষয়টি আমি বাজারে মানুষের কাজ থেকে শুনেছি, এই মামলায় আমাকে রাজনৈতিক প্রতিপক্ষ মিথ্যা তথ্য দিয়ে আসামি করেছে আমি এটির সঠিক তদন্ত চাই।

Din Mohammed Convention Hall

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মর্কতা আবদুল হাই জানান, এই ঘটনায় মামলা রুজু হয়েছে ঘাতক হান্নানকে ধরতে পুলিশের অভিযান চলছে এবং তদন্ত করে জড়িত নয় এমন কেউ থাকলে তাদের বাদ দেয়া হবে।

কেএস

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm