আক্রান্ত
১৫২১৬
সুস্থ
৩১৯৬
মৃত্যু
২৪৫

তিন মাসের দোকান ভাড়া নেবে না মিমি সুপারের সমিতি

2

করোনা আতঙ্কে অনেকেই এখন কর্মহীন। ঘরবন্দি হয়ে পড়েছে বেশিরভাগ মানুষ। এর ওপর আবার নিত্যপ্রয়োজনীয় বেশ কিছু দ্রব্যমূল্যের দামও বেড়েছে অস্বাভাবিক। এছাড়া দীর্ঘদিন ধরে মার্কেট বন্ধ থাকায় কেউ হারিয়েছেন ব্যবসা, আবার কেউ হারিয়েছেন পুঁজি। এমন অবস্থায় চট্টগ্রাম নগরীর মিমি সুপার মার্কেটের ব্যবসায়ীদের তিন মাসের ভাড়া মওকুফ ও জুন থেকে ডিসেম্বর পর্যন্ত অর্ধেক ভাড়া মওকুফের ঘোষণা দিয়েছে ব্যবসায়ী সমিতি।

শরিবার (১১ জুলাই) মিমি সুপার মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি মোহাম্মদ জাকির হোসেন ও সাধারণ সম্পাদক একেএম আবদুল হান্নান এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ ঘোষণা দেন।

এতে বলা হয়েছে, দীর্ঘ ৭৫ দিন ধরে মিমি সুপার মার্কেট বন্ধ ছিল। পরে সীমিতি পরিসরে মার্কেট খোলা হলেও বেচকেনা না থাকায় ব্যবসায়ীরা আরও ক্ষতির সম্মুখীন হয়েছেন। এছাড়া দীর্ঘদিন মার্কেট বন্ধ থাকায় অনেক পণ্য নষ্ট হয়ে গেছে। এসব বিষয়ে অর্থসংকটে পড়া ব্যবসায়ীরা সমিতি বরাবরে আবেদন করলে সমিতি তাদের তিনমাসের ভাড়া মওকুফ ও জুন থেকে আগামী ডিসেম্বরের ভাড়া অর্ধেক মওকুফ করা হয়েছে।

সিএম/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive
2 মন্তব্য
  1. টিটন বলেছেন

    সব তো ঠিক আছে কিন্তু ৩মাষ অসহায় স্টাফদের বেতন পরিশোধ করে তার জন্য তো কোন ব্যবস্থা নিলো না মিমি সুপার সমিতি, স্টাফরা কি বাতাস খেয়ে চলে?

  2. টিটন বলেছেন

    সব তো ঠিক আছে কিন্তু ৩মাষ অসহায় স্টাফদের বেতন পরিশোধ করে নাই তার জন্য তো কোন ব্যবস্থা নিলো না মিমি সুপার সমিতি, স্টাফরা কি বাতাস খেয়ে চলে?

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm