s alam cement
আক্রান্ত
৫৩৭৫৩
সুস্থ
৪১৪৫৩
মৃত্যু
৬২৬

তিন মাদক কর্মকর্তার দিনভর অভিযান, ১ কেজি গাঁজাসহ ১০ মাদকসেবী ধরা

0

সকাল ৭টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা। তিন মাদক কর্মকর্তার টানা অভিযান। দিন শেষে ফলাফল ১ কেজি গাঁজাসহ ১০ জন মাদকসেবী গ্রেপ্তার।

বুধবার (২৮ এপ্রিল) দিনভর চট্টগ্রাম নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়েছে চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

অভিযানে নগরীর আকবরশাহ, আমবাগান, খুলশী, পোস্তাগোলা, ডবলমুরিং, রেল স্টেশন, গোয়াল পাড়া, লালদীঘি ও কোতোয়ালী এলাকা থেকে গ্রেপ্তার হওয়া মাদকসেবীরা হলো- মো. বাবুল (৪৬), মো. জাকির হোসেন (২৮), হজরত আলী (৩০), মো. সাইফুল ইসলাম (৩০), মো. ফাকির সোহেল (৩৮), মো. খায়রুল (৩১), মো. রেজাউল করিম (৩১), আবু নোমান (২৬), মো. ইয়াসিন (১৯) এবং মো. রবিউল (৫৫)।

চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক মো. রাশেদুজ্জামান বলেন, নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১ কেজি গাঁজা ও সেবনের সামগ্রী জব্দ করা হয়েছে। গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদণ্ড প্রদান করা হয়েছে বলে জানান তিনি।

তবে নাম প্রকাশ না করার শর্তে এ অফিসের একজন কর্মকর্তা বলেন, এ লকডাউনে এসব অভিযানের নামে নাটক। এটা রুটিন ওয়ার্ক। এসব গাঁজাসেবীরা নিয়মিত বসে গাঁজা খায়। ধরাও পড়ে। ছাড়া পেয়ে আবার একই কাজে জড়িয়ে পড়ে। পুলিশের এসব অভিযানের নামে নাটক বন্ধ করে এসব মাদকসেবীদের প্রয়োজনীয় চিকিৎসা ও পূনর্বাসনের দরকার বলে মনে করেন ওই কর্মকর্তা।

আইএমই/এসএ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm