তিন প্রবাসীকে সংবর্ধনা দিল চট্টগ্রাম কলেজ আড্ডারু

চট্টগ্রাম কলেজ ’৯৩ ব্যাচের সংগঠন ‘আড্ডারু’র উদ্যোগে প্রবাসী তিন আড্ডারুকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

বুধবার (৩০ আগস্ট) এ উপলক্ষে আয়োজিত এক সভা চট্টগ্রাম নগরীর চকবাজারের গুলজার টাওয়ার প্রসিড অন মিলনায়তনে মোহাম্মদ জাকের হোসেনের সভাপতিত্বে এবং মোহাম্মদ কামরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে যুক্তরাজ্যপ্রবাসী শেখ মোহাম্মদ নাসের এবং যুক্তরাষ্ট্রপ্রবাসী মোসফিজুর রহমান ফরায়েজী ও মাহফুজুর রহমান ইমনকে সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অধ্যাপক একেএম নুরুল বশর ভুঁইয়া, মনজুর মোরশেদ শাহীন, সোহাইল উদ দোজা সোহেল, ডা. শামসুল ইসলাম, মুহাম্মদ সাইফুদ্দিন সাইফ, শাহ আলম টিপু, মাসুদুর রহমান পিয়াস, মুহাম্মদ শামশুদ্দিন, সৈয়দ আহসানুল কবির, ফেরদৌস জাহান, জিন্নাত আরা বেগম প্রমুখ।

সভায় আগামী অক্টোবরে আড্ডারু বার্ষিক মিলন মেলা ও চট্টগ্রাম কলেজের অসহায় গরিব ও মেধাবী ছাত্রছাত্রীদের বার্ষিক বৃত্তি দেওয়া নিয়ে আলোচনা হয়।

আলোচনা সভায় বক্তারা বলেন, আড্ডারুর অপর নাম ব্যস্ততাময় জীবনে ক্ষণিক আনন্দ গল্প ও হৈচৈ নয়। এই সংগঠনের মুল কাজ হচ্ছে মানুষকে সহযোগিতা করা, মানুষকে ভালবাসা ও মানুষের কল্যানে কাজ করা। সেই মানসে শিক্ষাজীবন শেষে সব স্বাবলম্বী আড্ডারু মানবতার কল্যাণে কাজ করে আনন্দ খুঁজে বেড়ায়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!