আক্রান্ত
২৫৮৮
সুস্থ
২১৭
মৃত্যু
৭৪

তামিমের লাইভে আকরাম-নান্নুর সাথে থাকবেন ওয়াসিম আকরামও

শো শুরু রাত সাড়ে দশটায়

0

ব্যাট হাতে দেশের হয়ে সর্বাধিক রান সংগ্রহকারী তামিম ইকবাল গত প্রায় বিশ দিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভ শো করে একের পর এক চমক দিয়েই চলেছেন। করোনায় ক্রিকেট বন্ধ থাকায় পুরোদস্তর উপস্থাপক বনে গেছেন বাংলাদেশ ওয়ানডে দলের এই সেনাপতি। নিজের অনলাইন প্লাটফর্মে একে একে তারকা ক্রিকেটারদের এনে লাইভে আড্ডা দিয়ে জমিয়ে তুলছেন এই দেশসেরা ওপেনার। সোমবার ভারতের অধিনায়ক বিরাট কোহলীকে এনে চমক দেয়ার পর মঙ্গলবার তিনি তার শোতে হাজির করবেন পাকিস্তানের সাবেক ফাস্ট বোলার ওয়াসিম আকরামকে।

শুধু তাই নয়, কালকের আড্ডায় সবচেয়ে বড় চমক হচ্ছে বাংলাদেশের সাবেক আরও তিন অধিনায়ককে নিয়ে আসছেন। এর মধ্যে তাঁর চাচা আকরাম খানের সাথে রয়েছেন চট্টগ্রামের আরেক বিখ্যাত খেলোয়াড় (বর্তমানে প্রধান নির্বাচক) মিনহাজুল আবেদীন নান্নু। তাদের সাথে থাকবেন খালেদ মাসুদ পাইলট। সোমবার কোহলির সঙ্গে লাইভ আড্ডা শেষে তামিম এ ঘোষণা দেন।

সোমবার (১৮ মে) তৃতীয় বিদেশি হিসেবে রাতে কোহলি ছিলেন তামিমের অতিথি। এর আগে তামিমের আড্ডায় যোগ দেয়া অপর দুই বিদেশি হলেন দক্ষিণ আফ্রিকার ফাফ ডু প্লেসিস ও ভারতের ওপেনার রোহিত শর্মা। ওয়াসিম আকরাম হবেন চতুর্থ বিদেশি।

গত ২ মে থেকে শুরু হওয়া এ লাইভ সেশন পেয়েছে ব্যাপক জনপ্রিয়তা। আর তামিমও দিচ্ছেন একের পর এক চমক। দেশের গণ্ডি পেরিয়ে বিদেশি তারকাদের নিয়ে আসায় তুমুল দর্শকপ্রিয়তা পেয়েছে। সবাই সঞ্চালক তামিমের প্রশংসায় মেতে ওঠেন। মূলত খেলাধুলা বন্ধ থাকায় তারকারা ভক্তদের সঙ্গে যুক্ত থাকতেই এটা করছেন।

সর্বপ্রথম মুশফিকুর রহীমের সঙ্গে ২ মে এ লাইভ করেছিলেন তামিম। পরদিন ছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। এ দুটি পর্বই হয়েছিল ইন্সটাগ্রামে। পরবর্তীতে দর্শক অনুরোধের মুখে নিজের লাইভ সেশনটি ফেসবুকে নিয়ে আসেন তামিম। ৪ মে ফেসবুক লাইভের প্রথম দিন উপস্থিত ছিলেন মাশরাফি বিন মর্তুজা। পরে দুই পেসার তাসকিন আহমেদ-রুবেল হোসেনকে এনেছিলেন। বাদ যায়নি সাবেকরাও। তিন সাবেক অধিনায়ক নাইমুর রহমান দুর্জয়, খালেদ মাহমুদ সুজন ও হাবিবুল বাশার সুমনকে একটি পর্বে হাজির করেছিলেন খান সাহেব। আর সর্বশেষ পর্বে মুমিনুল হক, সৌম্য সরকার ও লিটন দাসকে যুক্ত করে চলেছিলো তামিমের আড্ডা।

এখন দেখার পালা, উপস্থাপক বনে যাওয়া তামিম তার বিশেষ এই শো নিয়ে আর কী কী চমক দেখান।

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm