তপন চক্রবর্তীকে অবাঞ্চিত ঘোষনা

0

জাতীয় ছাত্র সমাজের জরুরী সভায় নগর জাতীয় পার্টির সহ সভাপতি শ্রী তপন চক্রবর্তীকে অবাঞ্চিত ঘোষনা করা হয়েছে। রবিবার জাতীয় ছাত্র সমাজ চট্টগ্রাম মহানগর আয়োজিত এক জরুরী সভায় সংগঠনের নব নির্বাচিত সভাপতি নজরুল ইসলাম এ ঘোষনা দেন।
তিনি হুঁশিয়ারী উচ্চারন করে বলেন, জাতীয় ছাত্র সমাজে কোন টাউট, মদ ব্যবসায়ীর স্থান নেই। ছাত্র সমাজ প্রকৃত মেধাবী ছাত্রদের সংগঠন। কারো ঘরের ডিউটি বা মদের কারখানার চৌকিদার হওয়ার সংগঠন নই। কিন্তু শ্রী তপন চক্রবর্তী তার মদ ব্যবসার কতিপয় চৌকিদারকে দিয়ে নগর ছাত্র সমাজের দিন দিন এগিয়ে চলাকে কলঙ্কিত করার ষড়যন্ত্র করে যাচ্ছে। যে কোন ধরনের ষড়যন্ত্র ছাত্র সমাজ শক্ত হাতে দমন করবে। তিনি আরো বলেন, নগর ছাত্র সমাজের একজন কর্মীও বেঁচে থাকতে মহানগরের কোথাও তপন চক্রবর্তীকে কোন মিছিল, মিটিং করতে দেওয়া হবেনা। যে কোন মূল্যে তা প্রতিহত করা হবে ইনশাআল্লাহ।

সংগঠনের নব নির্বাচিত সাধারন সম্পাদক এন এম জাহাঙ্গীর সেলিমের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন, সাবেক যুগ্ন আহবায়ক ছাত্রনেতা মুহাম্মদ হাসান, আজম গনি, সুমন বড়–য়া, বন্দর থানা আহবায়ক শামিমুল হুদা শামিম, পাঁচলাইশ থানা সদস্য সচিব আক্কাস উদ্দিন, চট্টগ্রাম কলেজ আহবায়ক মিনহাজুল ইসলাম, সদস্য সচিব মুহাম্মদ খালেদ, চান্দগাঁও থানা আহবায়ক ফোরকান এলাহী, সদরঘাট থানা আহবায়ক ওসমান ফারুক শুভ, ডবলমুরিং থানা আহবায়ক মুহাম্মদ আরমান, চকবাজার থানা আহবায়ক দিদারুল ইসলাম, সদস্য সচিব জাহেদুল ইসলাম, বাকলিয়া থানা আহবায়ক এড. মাহমুদুল করিম, সদস্য সচিব গিয়াস উদ্দিন, পাহাড়তলী থানা আহবায়ক সৌরভ পাল, হালিশহর থানা আহবায়ক আরমান, রুবেল দাশ, আব্দুল মান্নান প্রমূখ। প্রেস বিজ্ঞপ্তি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন