s alam cement
আক্রান্ত
১০২১৮২
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২১

ঢাকা থেকে ছিনতাই করতে চট্টগ্রামে ৩ ছিনতাইকারী, ঠিকানা হলো হাজতে

0

ঢাকা থেকে এটিএম বুথে ছিনতাই করতে চট্টগ্রাম এসেছিলো আনোয়ার হোসেন প্রকাশ বাবু। সাথে ছিলো চট্টগ্রামের আরেক ছিনতাইকারী জহির আলম ও আদনান। তিনজন মিলে মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে কোতোয়ালী থানার ফিরিঙ্গি বাজার এলাকায় যায় একটি ব্যাংকের এটিএম বুথের সামনে। সেখানে রাস্তার এক পাশে মোটরসাইকেল রেখে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের (ইউসিবিএল) বুথের শার্টার ভেঙে জোরপূর্বক প্রবেশের চেষ্টা চালায় এ তিনজন।

তবে সফল হয়নি তাদের টার্গেট। খবর পেয়ে ৩ জনকেই ঘটনাস্থল থেকে গ্রেপ্তার করে পুলিশ। কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দিন চটগ্রাম প্রতিদিনকে এই তথ্য নিশ্চিত করেছেন।

আসামিরা পেশাদার ছিনতাইকারী জানিয়ে ওসি নেজাম উদ্দিন বলেন, ‘গ্রেপ্তার হওয়া ৩ আসামির মধ্যে বাবুর বিরুদ্ধে ডিএমপির রামপুরা থানায় ১টি অস্ত্র মামলা রয়েছে। এছাড়া জহির আলমের বিরুদ্ধে সিএমপির কর্ণফুলী থানায় নারী নির্যাতন এবং আনোয়ারা থানায় মাদকদ্রব্য আইনে ১টি মামলাসহ মোট ৩টি মামলা আছে।

ওসি নেজাম উদ্দিন বলেন, মঙ্গলবার রাত ২টার দিকে ৩ ব্যক্তি একটি মোটরসাইকেল নিয়ে ফিরিঙ্গি বাজার ইউসিবিএল ব্যাকের এটিএম বুথের বিপরিতে রাস্তার উপর দাঁড়ায়। তারা বুথের শার্টারের সামনে গিয়ে টাকা তুলবে বলে দরজায় ধাক্কা দিতে থাকে। এক পর্যায়ে এটিএম বুথের ভিতরে থাকা সিকিউরিটি গার্ড মো. নাজিম উদ্দিন দরজা খুলতে অস্বীকৃতি জানালে জোরপূর্বক শার্টার খুলে এটিএম বুথের গ্লাসের দরজা খোলার চেষ্টা করে।

এসময় তারা সিকিউরিটি গার্ডকে অকথ্য ভাষায় গালিগালাজও করছিল। ওসি বলেন, এসময় স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে আমাদের একটা টিম ঘটনাস্থলে গিয়ে এই তিনজনকে আটক করে। জিজ্ঞাসাবাদে তারা মোটরসাইকেল যোগে এটিএম বুথের টাকা ছিনতাইয়ের উদ্দেশ্যে ঘটনাস্থলে আসার কথা আশেপাশের লোকজনের সম্মুখে স্বীকার করে।

উল্লেখ্য, রাত ১২টার পর এটিএম বুথ না খুলতে বাংলাদেশ ব্যাংকের নির্দেশনা রয়েছে।

এআরটি/কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm