s alam cement
আক্রান্ত
৩৪৪৬৬
সুস্থ
৩১৭৭৫
মৃত্যু
৩৭১

ঢাকায় বান্ধবীর বাসায় চট্টগ্রামের তায়কোয়ান্দো খেলোয়াড়ের গলায় ফাঁস

0

চট্টগ্রামে ফিরতে নিয়েছিলেন দুই দিনের ছুটিও। কিন্তু আনসারের তায়কোয়ানদো খেলোয়াড় কামরুলের আর তার গ্রামের বাড়ি চট্টগ্রামে ফেরা হল না। তার আগেই অজ্ঞাত কোনো কারণে রাজধানীর মোহাম্মদপুরের বসিলা এলাকার একটি বাসায় গলায় ফাঁস নেন ২৪ বছর বয়সী এই তরুণ।

বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটে।

জানা গেছে, সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস নিয়ে আত্মহত্যার চেষ্টা করেন কামরুল ইসলাম। উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই মারা যান তিনি।

কামরুলের বান্ধবী পরিচয় দেওয়া এক নারী অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। শুক্রবার সকাল পৌনে ৮টার দিকে ঢামেকের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রতিভা নামের ওই নারী বলেন, কামরুল আনসার টিমের (তায়কোয়ানদো) খেলোয়াড়। ফেডারেশন থেকে দুদিনের ছুটি নিয়ে গ্রামের বাড়ি চট্টগ্রামে যাওয়ার কথা ছিল তার। গত রাতে তিনি আমার বাসায় আসেন। সবাই ঘুমিয়ে গেলে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে তিনি গলায় ফাঁস নেন। বিষয়টি টের পেয়ে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢামেকে নিয়ে যাওয়া হয়।

Din Mohammed Convention Hall

এ বিষয়ে ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

জিজ্ঞাসাবাদের জন্য কামরুলের বান্ধবী প্রতিভাকে পুলিশ ক্যাম্পে আনা হয়েছে বলেও জানান তিনি। মোহাম্মদপুর বসিলা ২২৪/৮০ নম্বর ১ নম্বর রোডের পাঁচতলা বাসায় থাকেন প্রতিভা।

সিপি

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন

ইয়াবা ধরে বেচে দিতেন চট্টগ্রামের দুই পুলিশ

চট্টগ্রামের সেই ইয়াবা ব্যবসায়ী পুলিশকে জেলেই যেতে হল

নামে-বেনামে বিপুল সম্পদের প্রমাণ মিলেছে, বলছে দুদক

স্ত্রীসহ আমীর খসরুকে আবার ডেকেছে দুদক, ভায়রাও আছে

ksrm