ঢাকায় নর্থসাউথের ছাত্রীকে চাপা দেওয়া চালক চট্টগ্রাম থেকে আটক

0

রাজধানী ঢাকায় নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রী মাইশা মমতাজ মিমকে চাপা দিয়ে ঘাতক কাভার্ড ভ্যানের চালক গাড়িসহ পালিয়ে এসেছিলেন চট্টগ্রামে।

শুক্রবার (১ এপ্রিল) সকাল সাড়ে সাতটার দিকে রাজধানীর খিলক্ষেত উড়ালসড়ক থেকে ওই ছাত্রীর লাশ উদ্ধারের পর রাত সাড়ে ১০টার দিকে ঘাতক কাভার্ড ভ্যানের চালক ও তার সহকারীকে গ্রেপ্তার করা হল চট্টগ্রাম থেকে।

শুক্রবার (১ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন করে ‘একটি মেয়ে রক্তাক্ত অবস্থায় ফ্লাইওভারের ৩০০ ফিটের দিকে নামার পথে পড়ে আছেন বলে জানানো হয়।’ এরপর পুলিশ ঘটনাস্থলে গিয়ে মেয়েটিকে উদ্ধার করে প্রথমে কাছাকাছি একটি হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে তাকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মাইশা মমতাজ মিম নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ষষ্ঠ সেমিস্টারের শিক্ষার্থী ছিলেন। উত্তরার বাসা থেকে ক্লাস করতে স্কুটি চালিয়ে যাওয়ার সময় তার এই মর্মান্তিক মৃত্যু হয়।

লাশ উদ্ধারের পর পুলিশ তাৎক্ষণিকভাবে ঘটনার কোনো প্রত্যক্ষদর্শী খুঁজে পায়নি। তবে দুর্ঘটনাস্থলের কাছাকাছি একটি জায়গার সিসি ক্যামেরার ফুটেজে দেখা গেছে, একটি কাভার্ড ভ্যান মাইশা মমতাজ মিমের পাশ দিয়ে চলে যাচ্ছে।

Yakub Group

পরে পুলিশ সেই সিসি ক্যামেরার ফুটেজ দেখে কাভার্ড ভ্যানটি শনাক্ত করে।

এদিকে শুক্রবার (১ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে পুলিশ নিশ্চিত করেছে, ঘাতক কাভার্ড ভ্যানের চালক ও তার সহকারীকে গ্রেপ্তার করা হয়েছে চট্টগ্রাম থেকে। এর মধ্যে চালকের নাম সাইদুল। এখন তাদের ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm