s alam cement
আক্রান্ত
৪৫৭০৮
সুস্থ
৩৪৯৫২
মৃত্যু
৪৩৭

ড. শাহ আলম স্মারক গ্রন্থের মোড়ক উন্মোচন ও চুয়েলসা এজিএম সম্পন্ন

0

বাংলাদেশ আইন কমিশনের সাবেক সদস্য, চট্টগ্রাাম বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের প্রতিষ্ঠাতা ডিন ও আইন বিভাগের প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক ড. এম শাহ আলম স্মরণে স্মারকগ্রন্থ প্রকাশিত হয়েছে। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় আইন বিভাগের প্রাক্তন ছাত্রছাত্রীদের সংগঠন চিটাগাং ইউনিভার্সিটি এক্স ল স্টুডেন্টস এসোসিয়েশনের (চুয়েলসা) আয়োজনে এই স্মারকগ্রন্থ প্রকাশিত হয়।

‘আইন শিক্ষার আলোকবর্তিকা’ নামক এ স্মারক গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠান গত শুক্রবার সন্ধ্যায় চিটাগাং ক্লাব লিমিটেডের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

চুয়েলসার সভাপতি এডভোকেট আবু তৈয়ব কিরণের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইফুল আবেদিনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার কমিশনের সাবেক চেয়ারম্যান ড. মিজানুর রহমান।

বক্তব্য রাখেন বাংলাদেশ মানবাধিকার কমিশনের সাবেক চেয়ারম্যান ড. মিজানুর রহমান।
বক্তব্য রাখেন বাংলাদেশ মানবাধিকার কমিশনের সাবেক চেয়ারম্যান ড. মিজানুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ব্যবসা অনুষদ বিভাগের প্রাক্তন অধ্যাপক ড. আহমদ নবী, চট্টগ্রাাম বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের ডিন অধ্যাপক এবিএম আবু নোমান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা বিভাগের পরিচালক ড. আবদুল্লাহ আল ফারুক, বিভিন্ন জেলা ও দায়রা আদালতের বিচারকবৃন্দসহ দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা সমাজের নানান গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত ড. শাহ আলমের শিক্ষার্থীবৃন্দ।

Din Mohammed Convention Hall

অনুষ্ঠানে আগত অতিথিরা ড. শাহ আলমের বর্ণাঢ্য জীবন ও কর্ম নিয়ে নানান আলোচনা ও স্মৃতিচারণ করেন এবং তার আদর্শ দ্বারা উদ্ভাসিত হয়ে সমাজ বিনির্মাণের কথা বলেন। মোড়ক উন্মোচন অনুষ্ঠান শেষে চুয়েলসার ওয়েবসাইট উদ্বোধন করেন চুয়েলসার সভাপতি আবু তৈয়ব কিরণ।

এরপর অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় বিভাগের তৃতীয় ব্যাচের ছাত্র অতিরিক্ত জেলা ও দায়রা জজ আজিজুল হককে সভাপতি এবং অষ্টম ব্যাচের ছাত্র ব্যারিস্টার ওসমানকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয়।

সংগঠনের সদস্যদের অংশগ্রহণে পরিচালিত সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে চুয়েলসার এ আয়োজনের সমাপ্তি হয়।

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm