ডিসি হিলে ঘুরতে এসে কথিত পুলিশের হয়রানি, গ্রেপ্তার ১

0

চট্টগ্রাম নগরীর ডিসি হিলে নারী বন্ধুকে নিয়ে ঘুরতে এসে কথিত পুলিশের হয়রানির শিকার হলেন মাহমুদুর রহমান নামে এক যুবক। এ ঘটনায় তিনি বাদি হয়ে কোতোয়ালী থানায় অভিযোগ দায়ের করেছেন। কথিত এক পুলিশকে ( আহসান উল্ল্যাহ সাগর)গ্রেপ্তার করতে সক্ষম হয় কোতোয়ালী থানা পুলিশ। অভিযুক্তরা হলেন আহসান উল্ল্যাহ সাগর (২৬), মফিজ (২৮)। অভিযুক্ত মফিজ ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

শুক্রবার (২৫ অক্টোবর) সকালে এ ঘটনা ঘটে।

থানায় দায়েরকৃত এজাহার সূত্রে জানা যায়,বাদি মাহমুদুর রহমান একজন চাকরিজীবী।শুক্রবার (২৫ অক্টোবর)সকালে নন্দনকানন এলাকার ডিসি হিলে তার নারী বন্ধুকে নিয়ে ঘুরতে যান। এ সময় দুই ব্যক্তি নিজেকে পুলিশ পরিচয় দিয়ে ‘থানায় অভিযোগ আছে’— উল্লেখ করে মাহমুদুরকে থানায় নিয়ে যাবেন বলে ভয় দেখান ও চাঁদা দাবি করেন।

বাদি মাহমুদুল জানান, ডিসি হিলে বান্ধবীকে নিয়ে ঘুরতে গেলে আমাকে হয়রানি করার পর তারা আমাকে থানায় নিয়ে যাবে বলে একটি সিএনজি অটোরিকশায় বসতে বলে।

আমি ও আমার বান্ধবী সিএনজি অটোরিকশায় বসলে ওই দুই কথিত পুলিশ আমার কাছে ২৫ হাজার টাকা চাঁদা দাবি করে। এ সময় আমার সাথে তাদের বাকবিতণ্ডা হয়।

সিএনজি অটোরিকশা আন্দরকিল্লা এলাকায় পৌঁছালে তারা গাড়ি থামাতে বলে অটোরিকশার ড্রাইভারকেও মারধরের হুমকি দেয়। ওই সময় রাস্তায় থাকা মানুষের হস্তক্ষেপে টহল পুলিশের মাধ্যমে তাদের পুলিশে সোপর্দ করা হয়। পরে আমি আমার আত্মীয়-স্বজনের সাথে পরামর্শ করে থানায় লিখিত এজাহার দায়ের করি।

এ বিষয়ে কোতোয়ালী থানার ওসি মো. মহসীন জানান,‘ডিসি হিলে পুলিশ পরিচয় দিয়ে দুই ব্যক্তি মাহমুদুর রহমানের কাছে চাঁদা দাবি করার ঘটনায় আহসানউল্ল্যাহ সাগরকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যজন পলাতক। এ ঘটনায় দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের হয়েছে।’

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন