s alam cement
আক্রান্ত
১০২৩১৪
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২৮

ডিসি রোডের পরিত্যক্ত বাড়িতে জুয়ার আসর, ১০ জুয়াড়ি গ্রেপ্তার

1

পরিত্যক্ত বাড়ি। সেটিতে সকাল-সন্ধ্যা বসতো জুয়ার আসর, থাকত মাদক সেবনের ব্যবস্থাও। চট্টগ্রাম নগরীর চকবাজার থানার ডিসি রোডের কালাম কলোনির ভেতরে খোকন কলোনির পরিত্যক্ত ঘরের জুয়ার আসর থেকে ১০ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে চকবাজার থানা পুলিশ। সোমবার ( ২২ নভেম্বর) রাত নয়টার দিকে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

জানা যায়, স্থানীয় প্রভাবশালী ব্যক্তিরা দীর্ঘদিন যাবত এই জুয়ার আসর বসাতো। এখানে রাত দিন ২৪ ঘণ্টা সমানে চলত জুয়ার আসর, ছিল মাদকের ব্যবস্থাও।

জুয়ার আখড়া থেকে এসকান্দরুল হুদা (৩৪), জহির উদ্দিন (৩৩), মো. ডালিম (৩০), মো. তাজুল ইসলাম (২৬), মো. আলমগীর (৪৫), মো. সবুজ মিয়া (৩০), খলিলুর রহমান (২২), মো. হোসেন মিয়া (৩৮), আব্দুল মোতালেব (৪৫) এবং মো. শাহীনকে (১৮) গ্রেপ্তার করে পুলিশ। জুয়া খেলার সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে আব্দুল খালেক (৩৫) ও মো. আব্দুর রহমান (৪০) ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এই বিষয়ে চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফেরদৌস জাহান বলেন, ‘চকবাজারের ডিসি রোডের খোকন কলোনীর খোকনের পরিত্যক্ত ঘরে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে। দীর্ঘদিন ধরে ওই এলাকায় জুয়ার আসর বসত।’

তিনি আরও বলেন, ‘এই সময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জাম, ১৫৬টি খোলা তাঁস, ৪টি নতুন তাঁসের প্যাকেট এবং ছড়িয়ে ছিটিয়ে থাকা অবস্থায় নগদ বিশ হাজারের বেশি টাকা উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে চকবাজার থানার মামলা দায়ের করা হয়েছে।’

আরএ/এমএহক

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

1 মন্তব্য
  1. alamgir বলেছেন

    HARME

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm