ডাকাতির প্রস্তুতিকালে কিশোর গ্যাং এর ৬ সদস্য আটক

0

চট্টগ্রাম নগরের পাহাড়তলী থানাধীন হাজী ক্যাম্পের ভিতরে যুব প্রশিক্ষণ কেন্দ্রের পরিত্যাক্ত ভবনের সামনে থেকে কিশোর গ্যাংয়ের ছয়জনকে আটক করেছে পুলিশ।

২০ জুলাই (শনিবার) দিবাগত রাতে এই কিশোর গ্যাং ডাকাতির প্রস্ততি গ্রহণকালে তাদের আটক করা হয় বলে জানিয়েছেন পাহাড়তলী থানার অফিসার ইনচার্জ মঈনুর রহমান।

আটককৃতরা হলেন মো.সাফায়েত হোসেন (১৮),সুশান্ত দেবনাথ (১৯), মো. শাহীন (১৮), মো. রাজু হোসেন সজীব(১৮), মো. সাইদুর ইসলাম (১৮) এবং মো. সুমন (১৮)। এরা সবাই পাহাড়তলী এলাকার বাসিন্দা।

পাহাড়তলী থানার (ওসি) জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা পাহাড়তলী থানাধীন হাজী ক্যাম্পের ভিতরে যুব প্রশিক্ষণ কেন্দ্র হোস্টেল ভবনের পরিত্যাক্ত ভবনের সামনে বিশেষ অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ দলের সদস্যদের আটক করা হয়। ডাকাতি প্রস্তুতি গ্রহণ করার সময়ে তাদের সাথে থাকা তিনটি চাইনিজ কুড়াল, একটি খাজ কাটা ছুরি, দুটি লাঠি উদ্ধার করা হয়।

তিনি আরোও জানান, আমরা এই গ্যাংয়ের ছয়জনকে আটক করতে পারলেও বাকি চার পাঁচজন পালিয়ে যায়। এরা সবাই বৃহস্পতিবার (১৮ জুলাই) গভীর রাতে পাহাড়তলী থানার দক্ষিণ কাট্টলী এলাকায় একটি কিশোর গ্যাংয়ের মধ্যে দ্বন্দ্বের জেরে খুন হওয়া তরুণের সাথে জড়িত। তবে এরা ওই হত্যাকাণ্ডের সাথে জড়িত ছিল না বলেও জানান তিনি।

পুলিশ জানিয়েছে, এই কিশোর গ্যাং চুরি-ছিনতাইসহ বিভিন্ন অপরাধে জড়িত। খুন হওয়া সদ্য কৈশোর পার করা তরুণসহ গ্যাংয়ের সব সদস্যই বিভিন্ন অপরাধের সঙ্গে সম্পৃক্ত। আটককৃত আসামিদের বিরুদ্ধে একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

এইচটি/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন