s alam cement
আক্রান্ত
১০২১১০
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩১৩

ট্রিপল নাইনে অভিযোগ, ধর্ষককে আটকালো পুলিশ

0

কক্সবাজারের মহেশখালীর মাতারবাড়িতে সাইরারডেইলের ৪৪ পরিবার এলাকায় এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে দেলোয়ার নামে এক যুবককে আটক করেছে পুলিশ। ৯৯৯ এ পুলিশ অভিযোগ পেয়ে তাৎক্ষণিক ব্যবস্থা নিয়ে ধর্ষককে গ্রেপ্তার করে মহেশখালী থানা পুলিশ। এ বিষয়ে ২জনকে আসামি করে মহেশখালী থানায় একটি শিশু নির্যাতন ও ধর্ষণ মামলা রুজু হয়েছে বলে জানা যায়।

বিষয়টি নিশ্চিত করেছেন মহেশখালী থানার ওসি আব্দুল হাই। তিনি জানান, ৯৯৯ এ একটি ধর্ষণের অভিযোগে কল পেলে একজনকে আটক করে পুলিশ। এবিষয়ে মহেশখালীর থানায় একটি শিশু ধর্ষণের মামলা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামিকে কারাগারে প্রেরণ করা হচ্ছে বলে জানান তিনি।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ২৫ মে রাত সাড়ে ১১টার সময় মাতারবাড়ির সাইরারডেইলের ৪৪পরিবার এলাকার এক কিশোরী (১৬) রাতে পার্শ্ববর্তী খালার বাসায় রান্না করা তরকারি আনতে যাওয়ার সময় ধর্ষণের শিকার হয়। স্থানীয় সেহের উল্লার পূত্র দেলোয়ার ও তার চাচত ভাই শফি উল্লাহ সহ আরও কয়েকজন বখাটে যুবক কিশোরীকে মুখ চেপে ধরে স্থানীয় সাইক্লোন শেল্টারের পাশের এলাকায় নিয়ে ধর্ষণ করে, রাত দুইটার দিকে ফেলে রেখে চলে যায়।

পরে স্থানীয় কয়েকজন কিশোরীকে মুমূর্ষু অবস্থায় দেখলে উদ্ধার করে কিশোরীর বাপের বাড়ি নিয়ে যায়। সেখানে প্রাথমিকভাবে চিকিৎসা দেওয়ার পর অবস্থার অবনতি হলে কক্সবাজার মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়।

কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm