ট্রাভেল ব্যাগে ৬০ লাখ টাকার ইয়াবা নিয়ে কক্সবাজার থেকে চট্টগ্রাম আসার পথে র‍্যাবের হাতে ধরা

0

মোটরসাইকেলে করে ইয়াবা আনার সময় ১৯ হাজার পিস ইয়াবাসহ মো. জোবায়ের হোসেন (২২) নামে একজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭। শনিবার (২১ আগস্ট) সন্ধ্যায় চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত জোবায়ের ময়মনসিংহের গফুরগাঁওয়ের বিল্লাল হোসেনের পুত্র। সে নিয়মিত ইয়াবা পাচার করে আসছিলেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে বলে জানিয়েছে র‍্যাব।

র‍্যাব জানায়, মোটরসাইকেল করে কক্সবাজার থেকে ইয়াবা আনার সংবাদে র‌্যাবের একটি দল কর্ণফুলী উপজেলার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চেকপোস্ট স্থাপন করে। মোটরসাইকেল নিয়ে শনিবার সন্ধ্যায় ওই চেকপোস্ট অতিক্রম করার সময় জোবায়ের হোসেনকে আটক করে র‍্যাব। ওইসময় তাঁর ট্রাভেল ব্যাগ থেকে ১৯ হাজার ৩০টি ইয়াবা জব্দ করা হয় যার মূল্য ৬০ লাখ টাকা।

র‌্যাব-৭ এর জ্যেষ্ঠ সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নুরুল আবছার জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জোবায়ের হোসেন দীর্ঘদিন কক্সবাজার হতে মাদকদ্রব্য নিয়ে দেশের বিভিন্ন স্থানে পাচার করে আসছিল বলে স্বীকার করেছেন। তাকে মামলা দিয়ে কর্ণফুলী থানায় তুলে দেওয়া হয়েছে। মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।

এমএহক

Yakub Group

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm