s alam cement
আক্রান্ত
৫৪৮০৭
সুস্থ
৪৬১৯১
মৃত্যু
৬৪২

ট্রাক-সিএনজি অটোরিকশার সংঘর্ষে প্রাণ গেল মহিলা যাত্রীর

0

চট্টগ্রামের বাঁশখালী সাধনপুরে বালুবাহী ট্রাক ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক মহিলা নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে এক শিশুসহ আরও দুইজন।

শুক্রবার (৪ জুন) দুপুর ১২টার দিকে বাণীগ্রাম জুইন্যার টেক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মহিলা সোহাগ বেগম (৩১) কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার মাঝির পাড়ার এলাকার নাজির আহমদের মেয়ে। তার স্বামীর নাম শফি আহমদ।

আহত আল আমিন (১১) নিহত মহিলার ছেলে। অপর এক যাত্রী পরিচয় পাওয়া যায়নি। তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত সোহাগ বেগম অন্ত:সত্ত্বা ছিলেন বলে তার স্বজনরা জানিয়েছেন। পুলিশ বালুবাহী ট্রাকের চালক মো. হৃদয়কে আটকসহ ঘাতক ট্রাকটি জব্দ করেছে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, বাঁশখালী প্রধান সড়কে অসংখ্য সড়ক দুর্ঘটনার নায়ক ট্রাক চালক মো. হৃদয়। বেপরোয়া গাড়ি চালিয়ে দুর্ঘটনার অভিযোগে তার বিরুদ্ধে স্থানীয়ভাবে সালিশী বৈঠকও হয়েছে বেশ কয়েকবার। পুলিশ তাকে আটক করার পর পর স্থানীয় প্রভাবশালীরা তাকে ছাড়িয়ে নেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে অভিযোগ করেছেন গ্রামবাসী।

Din Mohammed Convention Hall

রামদাস পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক মো. রাকিবুল ইসলাম বলেন, ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে এবং ট্রাকের চালক মো. হৃদয়কে আটক করা হয়েছে। নিহতের পরিবারের সঙ্গে কথা বলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

এসএ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm