s alam cement
আক্রান্ত
১০১৭৮৪
সুস্থ
৮৬৮০১
মৃত্যু
১৩০১

ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে রাঙ্গুনিয়ায় মাছ ব্যবসায়ী নিহত

0

ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই রতন দাশ (৫০) নামের এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন।

সোমবার (৪ অক্টোবর) সকাল সাড়ে ৬ টার সময় চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়া উপজেলার শেখ রাসেল ইকোপার্ক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রতন দাশ রাঙ্গুনিয়া উপজেলার চন্দ্রঘোনা ইউনিয়নের চৌধুরী গোট্টা এলাকার সুধীর দাশের ছেলে। আহত ৩ জনের পরিচয় এখনো পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত রতন দাশ একজন মাছ ব্যবসায়ী ছিলেন। প্রতিদিনের ন্যায় এদিন সকালেও তিনি মাছ নিয়ে কাপ্তাই ফিশারি ঘাট থেকে সিএনজি অটোরিকশা যোগে মরিয়মনগর চৌমুহনী যাচ্ছিলেন। এসময় ইকোপার্ক এলাকায় চট্টগ্রাম থেকে কাপ্তাইগামী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন। এতে সিএনজি চালকসহ আহত হন ৩ জন।

দুর্ঘটনার খবর পেয়ে রাঙ্গুনিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে স্টেশন লিডার জাহেদুর রহমাবের নেতৃত্বে একটি দল ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে ও নিহত রতন দাশকে উদ্ধার করে রাঙ্গুনিয়া থানার নিকট হস্তান্তর করে।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মিল্কি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘নিহত রতন দাশ উপজেলার চন্দ্রঘোনা ইউনিয়নের চৌধুরী গোট্টা এলাকার সুধীর দাশের ছেলে। আহতদের এখনো পরিচয় পাওয়া যায়নি। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া ঘাতক ট্রাক ও সিএনজিটি আটক করা হয়েছে।’

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm