s alam cement
আক্রান্ত
৪৫৭০৮
সুস্থ
৩৪৯৫২
মৃত্যু
৪৩৭

ট্রাক চাপায় মারা গেলেন চবি আইন বিভাগের প্রথম ব্যাচের শিক্ষার্থী ওসমানও

0

কক্সবাজারের কলাতলীতে আলোচিত সড়ক দুর্ঘটনায় মারা গেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) আইন বিভাগের প্রথম ব্যাচের শিক্ষার্থী অ্যাডভোকেট মুহাম্মদ ওসমান গনি।

শনিবার (৬ মার্চ) রাত সোয়া ১০ টার দিকে কলাতলী কলাতলীর ডলফিন মোড়ের হোটেল ওয়ার্ল্ড বিচ রিসোর্টের সামনে সিমেন্টবোঝাই ট্রাকের ধাক্কায় তিনি গুরুতর আহত হন। পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে রাত আনুমানিক সাড়ে ৩ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন ওসমান গনির শ্যালক কাফিলুজ্জামান।

অ্যাডভোকেট মুহাম্মদ ওসমান গনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২৮ তম ব‍্যাচ ও আইন বিভাগের প্রথম ব্যাচের ছাত্র ছিলেন। তিনি আইনজীবি ও কক্সবাজার আইন কলেজে শিক্ষকতায় নিয়োজিত ছিলেন। তার বাড়ি চকরিয়া উপজেলার বদরখালী ইউনিয়নে।

এই দুর্ঘটনায় ঘটনাস্থলে মোমেনা বেগম (৬০) ও সাহাদত হোসেন (৪৫) নামের দুজনের মৃত্যু হয় ও বেশ কয়েকজন আহত হয়। আহত ১০ জনকে উদ্ধার করে প্রথমে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কাজনক অবস্থায় পাঁচজনকে চমেক হাসপাতালে পাঠানো হয়।

Din Mohammed Convention Hall

আহতরা হলেন, উখিয়ার কোটবাজার এলাকার আবদুল আমিনের ছেলে জসিম উদ্দীন (২৫), বশরত আলীর ছেলে মুজিব (৪৫), শফিউল্লাহর ছেলে জিকু (৩০), মহেশখালী এলাকার আবুল কাশেমের ছেলে জয়নাল (৩৫), বড় ভাই আবুল হোসেন (৪৫) ও ছেলে রাশেদুল হক (১৭)।

এমআইটি/এমএহক

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm