ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে পটিয়ার রাস্তায় ঝরলো ১ প্রাণ

0

ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রামের পটিয়ায় ১ জন মারা গেছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন ৩ জন। চট্টগ্রাম-কক্সবাজার আরকান সড়কের পটিয়া উপজেলার শ্রীমাই ব্রিজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

শনিবার (২২ জানুয়ারি) সকালে দুর্ঘটনাটি ঘটে। নিহত সুজন চৌধুরী প্রকাশ ধনা (৪৫) উপজেলার ৫ নম্বর ওয়ার্ডের দীজমনি চৌধুরীর পুত্র। তিনি একটি গ্যারেজে শ্রমিকের কাজ করতেন। আহতরা হচ্ছেন, আবু আহমদ (৬০), সালমা (১৫), সানজানা (১৮)।

জানা গেছে, সকালে পটিয়া সদর থেকে একটি সিএনজি চন্দনাইশের দিকে যাচ্ছিল। গাড়িটি শ্রীমাই ব্রিজ এলাকায় পৌছলে আরেকটি সিএনজিকে ওভারটেক করতে গিয়ে বালুবাহী একটি পিকআপের সামনে পড়ে যায়। এ সময় পিকআপের সঙ্গে ধাক্কা লেগে ধুমড়ে মুচড়ে যায়। ঘটনার পর খবর পেয়ে ফায়ার সার্ভিসের টিম হতাহতের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে ওয়ার্কশপ শ্রমিক সুজন মারা যায়।

প্রত্যক্ষদর্শী মোহাম্মদ হাসান জানান, বালু নিয়ে পটিয়া সদরের দিকে আসার পথে দ্রুত গতির সিএনজিটি আরেকটি সিএনজিকে ওভারটেক করার চেষ্টা করে। এ সময় সিএনজি চালক নিয়ন্ত্রণ হারিয়ে অপর দিক থেকে আসা পিকআপের সাথে ধাক্কা লাগে। ওই সময় সিএনজি চালকের পাসের আসনে বসা ধনা মাথায় গুরুতর আহত হয়। পরে তাকে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার জানন, দুর্ঘটনার পর পরেই ফায়ার সার্ভিস ও থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে উদ্ধার অভিযান চালান। স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন। এরপর পিকআপ ও সিএনজি গাড়িটি উদ্ধার করা হয়।

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm