ট্রাকের সঙ্গে সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু

চট্টগ্রামের সাতকানিয়ায় ট্রাকের নিচে পিষ্ট হয়ে দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। মোটরসাইকেলটি কক্সবাজার থেকে চট্টগ্রামের দিকে দ্রুতগতিতে আসছিল।

সোমবার (৮ জুলাই) সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়ার কালিয়াইশ ইউনিয়নের বিওসির মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই মোটরসাইকেল আরোহী হলেন—নোয়াখালী সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নের মো. আব্দুর রবের ছেলে আরিফুল ইসলাম (১৮) ও সুধারাম মডেল থানার মাছিমপুর এলাকার মো. ইউসুফের ছেলে মো. ইমন (১৯)।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, দুই মোটরসাইকেল আরোহী দ্রুতগতিতে কক্সবাজার থেকে চট্টগ্রাম শহরের দিকে ফেরার পথে বিওসির মোড় এলাকায় এসে একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় ট্রাকে পিষ্ট হয়ে এক মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলে নিহত হন। অপরজনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মোহাম্মদ ইরফান জানান, ভোরে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ট্রাকটি আটক করা হয়েছে। তবে ঘাতক চালক পালিয়ে গেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!