আক্রান্ত
৩১৫১
সুস্থ
২২৭
মৃত্যু
৭৬

ট্রাকের চাকায় পিষ্ট হেলপার, গাড়ি থেকে ছিটকে রোহিঙ্গার মৃত্যু

0

চট্টগ্রামের সীতাকুণ্ড ও সাতকানিয়া মহাসড়কে পৃথক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে একজন বাসের হেলপার এবং অন্যজন রোহিঙ্গা নাগরিক।

সোমবার (১৩ জানুয়ারি) ভোর ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সীতাকুণ্ডের বাড়বকুণ্ডে সেবা ফিলিং স্টেশনে নিজের গাড়ির চাকায় পিষ্ট হন হেলপার মো. হাবেল (২৪)। নিহত হাবেল টাঙ্গাইল জেলার ধনবাড়ী থানার রূপশান্তি গ্রামের ইদ্রিস আলীর ছেলে।

প্রতক্ষ্যদর্শীর বরাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার চট্টগ্রাম প্রতিদিনকে জানান- ফিলিং স্টেশন থেকে ট্রাক বের করার আগে হেলপার পেছনে গাড়ির চাকা চেক করছিলেন। এ সময় আকস্মিকভাবে তিনি গাড়ির চাকায় পিষ্ট হন। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে চমেক হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে গাড়ি থেকে গাড়ি ছিটকে থেকে পড়ে এক রোহিঙ্গার মৃত্যু হয়েছে। নিহত নুরুল আমিন (৩৫) জামতলী রোহিঙ্গা ক্যাম্পের আব্দুল গফুরের ছেলে।

চমেক সূত্রে জানা যায়- দুর্ঘটনার পর রোববার (১২ জানুয়ারি) দিবাগত রাত ১ টায় তাকে চমেক হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এএ/এসএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm