s alam cement
আক্রান্ত
৩২৫৭৮
সুস্থ
৩০৪৬৫
মৃত্যু
৩৬৭

টেকনাফে দুই সন্তানের জনকের রহস্যজনক মৃত্যু

0

কক্সবাজারের টেকনাফে সরওয়ার আলম (৩০) নামের এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) ভোর রাতে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের জোয়ারীখোলা গ্রামে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় তার মরদেহ পরিবারের লোকজন উদ্ধার করে। নিহত যুবকের ওই এলাকার বাহাদুর আলমের ছেলে।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা গেছে, সরওয়ার আলম পাহাড়ি এলাকায় মাছসহ বিভিন্ন ধরনের কাজ করে জীবিকা নির্বাহ করতো। হঠাৎ করে তার মারা যাওয়া রহস্যজনক মনে করছে এলাকাবাসী। পাশাপাশি তার পরিবারের সাথে স্থানীয় কতিপয় ব্যক্তির পারিবারিক বিরোধ ছিল। নিহতের পিতা বাহাদুর বলেন, তাকে হত্যা করার পর বাড়িতে ঝুলিয়ে রাখা হতে পারে। এমন মনে হলে পুলিশকে না জানিয়ে মৃতদেহটি কেন উদ্ধার করা হয়েছে জানতে চাইলে তিনি বলেন, তাকে জীবিত মনে হলে দ্রুত ফাঁস লাগানো অবস্থায় নামিয়ে উখিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এলাকা সূত্রে আরও জানা যায়, বাড়িতে তার স্ত্রী ছিলোনা। দুই কন্যা সন্তানের জনক সরওয়ার আলম প্রায় সময় ইয়াবা সেবন করতো। সবমিলিয়ে মৃত্যুটিকে রহস্যজনক মনে করছেন স্থানীয়রা।

হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির (আইসি) এসআই দীপাংকর রায় জানান, খবর পেয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার মর্গে প্রেরণ করা হয়। সেই সাথে এ ব্যাপারে গভীরভাবে পর্যবেক্ষণ করে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm