টেকনাফে গহীন পাহাড়ে মিলল মামলার আসামির স্ত্রী ও ভাইয়ের লাশ

0

কক্সবাজারের টেকনাফে গহীন পাহাড় থেকে ২৪টিরও বেশি মামলার আসামি আব্দুল হাকিমের স্ত্রী রুবিনা আক্তার (৪০) ও ভাই কবির আহমদের (৩৮) গুলিবিদ্ধ লাশ উদ্ধার পুলিশ। বৃহস্পতিবার (৮ আগস্ট) সকালে লাশ দুটি উদ্ধার করা হয়। পুলিশ জানিয়েছে, দুই গ্রুপের গুলাগুলিতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল। তিনি বলেন, ‌‘বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে টেকনাফ সদর ইউনিয়নের নাইট্যং পাহাড় থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।
পরে জানা যায় নিহতরা শীর্ষ রোহিঙ্গা ডাকাত আব্দুল হাকিমের স্ত্রী ও ভাই।

তিনি আরও বলেন, ২০ বছর পূর্বে ডাকাত আব্দুল হাকিমের পরিবার মিয়ানমার থেকে পালিয়ে টেকনাফের রোহিঙ্গা ক্যাম্পে আশ্রয় নেয়। পরে তিনি পরিবারসহ নাইট্যং পাহাড়ের গহীন এলাকায় আস্তানা গড়ে বসবাস শুরু করে। সেখান থেকে সে সংঘবদ্ধ ডাকাতদলের নেতৃত্ব দিয়ে আসছে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাস বলেন, ‘টেকনাফের পাহাড়ি এলাকায় গুলিবিদ্ধ দুই ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুটি লাশ উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। লাশ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন