s alam cement
আক্রান্ত
১০২৩১৪
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২৮

টিভি নাটকে চট্টগ্রামের গান গাইলেন অভিনেতা ইরফান সাজ্জাদ

0

টেলিভিশন চ্যানেলের জন্য নির্মিত একটি নাটকের জন্য প্রথমবার চট্টগ্রামের একটি জনপ্রিয় আঞ্চলিক গানের অংশবিশেষ গিটার বাজিয়ে গেয়েছেন ইরফান সাজ্জাদ। জনপ্রিয় এই অভিনেতা নিজেও চট্টগ্রামের মোহরা এলাকার ছেলে।

সম্প্রতি ‘মনের মতো’ নামের ওই নাটকের শুটিং শেষ হয়েছে। জাফরীন সাদিয়ার রচনায় রাহাত মাহমুদের পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ ও ফাতেমা আক্তার আদিবা।

অভিনয়ের পাশাপাশি এই নাটকের জন্য প্রথমবার চট্টগ্রামের আঞ্চলিক একটি জনপ্রিয় গানের অংশবিশেষ গিটার বাজিয়ে গেয়েছেন ইরফান সাজ্জাদ।

জাফরিন সাদিয়া বলেন, ‘মানুষ তখনই কাউকে অনেক বেশি ভালোবাসে যখন কেউ তার মনের মতো হয়। কিন্তু যখন কেউ কাউকে বলতে পারে না, দুজনের ভেতরে দ্বিধা কাজ করে, কে আগে নিজের ভালোলাগার কথা জানাবেন তা নিয়ে থাকে সংশয়, তখন ঘটে কিছু অনাকাঙ্ক্ষিত ঘটনা। এমন গল্প নিয়েই নাটকটি।’

ফাতিমা আক্তার আদিবা বলেন, ‘প্রথমবার জুটি হয়ে ইরফান ভাইয়ের সঙ্গে অভিনয় করেছি। চেষ্টা করেছি আমার সেরাটি দিতে।’

‘মনের মতো’ নাটকটি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে। এরপর দেখা যাবে ইউটিউব চ্যানেলে।

মুশফিকুর রহমান গুলজার পরিচালিত ‘মন জানে না মনের ঠিকানা’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন ইরফান সাজ্জাদ। তার অভিনীত সর্বশেষ চলচ্চিত্র ‘ভালোবাসা এমনই হয়’— যেটি মুক্তি পায় ২০১৭ সালের ২৭ জানুয়ারি। এই চলচ্চিত্রে তার বিপরীতে জুটি বাঁধেন বিদ্যা সিনহা মীম।

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm