আক্রান্ত
২৩৮৭০
সুস্থ
১৮৬৭৪
মৃত্যু
৩১৩

টিকিট পেয়েও ওমান যাওয়া হলো না জাকারিয়ার

0

সবকিছু ঠিক থাকলে আগামীকাল (২৯ অক্টোবর) ওমানের উদ্দেশ্যে ফ্লাইট ছিল তার। এ জন্য আজ বিমানের টিকিট আনতে লোহাগাড়া থেকে চট্টগ্রাম শহরে আসছিলেন তিনি। টিকিটও পেয়েছিলেন। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস টিকিট পেলেও আর ওমানে যাওয়া হবে না তার। বলছিলাম দেশে এসে করোনায় আটকাপড়া ওমান প্রবাসী জাকারিয়ার কথা।

বুধবার (২৮ অক্টোবর) বিকেল সোয়া চারটায় পটিয়া বাইপাস সড়কের দক্ষিণ ঘাটা চৌধুরী বাড়ির টেক এলাকায় চট্টগ্রাম থেকে বাড়ি ফেরার পথে বাস-বাইক সংঘর্ষে মারা যান তিনি।

নিহত জাকারিয়া (৩২) লোহাগাড়ার উপজেলার বড়হাতিয়া চান্দিরপাড়া এলাকার মো. ইসমাইলের ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন একই এলাকার নুরুল আমিনের ছেলে মিজানুর রহমানও (২৯)।

নিহত জাকারিয়ার বড়ভাই মোহাম্মদ আবদুল্লাহ জানান, তার ভাই জকরিয়া ওমান প্রবাসী। লকডাউনের সময় দেশে এসে আটকা পড়েছিল। আগামীকাল ২৯ অক্টোবর তার ফ্লাইট ছিল। টিকিট আনতে চট্টগ্রাম শহরে গেছিল। সেখান থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মারা যায় সে।

পটিয়া ট্রাফিক পুলিশের টিআই জাকির হোসেন বলেন, বাইক নিয়ে লোহাগাড়ার দিকে যাচ্ছিল জাকারিয়া ও মিজান। পটিয়া বাইপাস সড়কে তাদের বাইকের সঙ্গে কক্সবাজার থেকে আসা হানিফ পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুইজনই গুরুতর আহত হন। আহত অবস্থায় দুইজনকে উদ্ধার করে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক পূর্ণা তালুকদার বলেন, হাসপাতালে আনার পর জাকারিয়াকে পরীক্ষা করে দেখা যায়, তিনি আগেই মারা গেছেন। একই ঘটনায় আহত মিজানুর রহমানকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm