s alam cement
আক্রান্ত
৫১৪৯৯
সুস্থ
৩৭৪৯৪
মৃত্যু
৫৭৩

ঝাড়ফুঁকের নামে ধর্ষণ: বায়েজিদে গ্রেপ্তার ভুয়া পীর

0

চট্টগ্রাম নগরের বায়েজিদ বোস্তামী এলাকায় কিশোরীকে ধর্ষণের অভিযোগে রোববার (১৮ আগস্ট) এক ভুয়া পীরকে গ্রেপ্তার করেছে পুলিশ। আরেফিন নগর এলাকায় মুক্তিযোদ্ধা কলোনির ‘নেজামে খানকা’-তে এ ঘটনা ঘটে। গ্রেপ্তারকৃত ওই ভুয়া পীরের নাম মোহাম্মদ নেজাম উদ্দিন প্রকাশ নেজাম মামা (৪২)।

গ্রেপ্তারকৃত নেজাম উদ্দিন হাটহাজারী উপজেলার ফতেয়াবাদ এলাকার সাহাবুদ্দীন চৌধুরীর ছেলে। তিনি আরেফিননগর এলাকায় মুক্তিযোদ্ধা কলোনীতে থাকতেন বলে জানিয়েছে পুলিশ।

বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খোন্দকার বলেন, ভুয়া পীর নেজাম উদ্দিন আরেফিন নগর এলাকায় মুক্তিযোদ্ধা কলোনিতে খানকা খুলে মানুষকে ঝাঁড়ফুক ও তাবিজ দিতেন। তার কাছে বিভিন্ন এলাকা থেকে বিভিন্ন লোকজন আসতো। গত ১০ দিন আগে নেজাম উদ্দিন খানকায় উখিয়া থেকে এক প্রতিবন্ধী কিশোরী আসে। ওই প্রতিবন্ধী মেয়েকে খানকার পাশের একটি দোকানের মালিকের ঘরে রাখে। পরে বিভিন্ন বাহানায় নেজাম ওই মেয়েকে খানকায় নিয়ে আসে। ঝাড়ফুঁকের নাম করে ওই কিশোরীকে ধর্ষণ করে। পরবর্তীতে ভয় দেখিয়ে ওই কিশোরীকে আরও কয়েকবার ধর্ষণ করে নেজাম উদ্দিন।

পরে কিশোরী তার মাকে ঘটনা খুলে বললে তারা থানায় এসে অভিযোগ দায়ের করেন।

ধর্ষণের শিকার কিশোরীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য সোমবার (১৯ আগস্ট) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে বলে জানান ওসি আতাউর রহমান খোন্দকার।

এইচটি/এসএস

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm