জোরারগঞ্জে স্কুল ছাত্রীকে উত্যক্ত করায় আটক ৩

জোরারগঞ্জ থানার ধুম ইউনিয়নে স্কুল ছাত্রীকে উত্যক্ত করার অপরাধে অভিযুক্ত তিন বখাটেকে আটক করেছে জোরারগঞ্জ থানা পুলিশ।

শনিবার (২০ জুলাই) বারোটার দিকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে বখাটে ইমাম হোসেন (২০), আবু সায়েদ (১৯), রূপম (১) ও মামুন (১৮) অনেকদিন যাবত ধুম ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের স্কুলে আসা যাওয়ার পথে উত্যক্ত করে আসছিল।

শনিবার সকাল সাড়ে নয়টার দিকে গোলকের হাট পি এন উচ্চ বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থীকে স্কুলে আসার পথে গোলকের হাটমিনা বাজার রাস্তার মাথায় পথ রোধ করে অশ্লীল আচরণ করলে ওই শিক্ষার্থী বিষয়টি প্রধান শিক্ষককে জানায়।

প্রধান শিক্ষক বিষয়টি স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি আনিসুর রহমানকে অবগত করে ঐ ছাত্রীকে ছুটি দেন। স্কুল ছুটির পরে বখাটে ইমাম হোসেন সঙ্গীদের নিয়ে উক্ত ছাত্রীর পিছু পিছু তার বাড়ির সামনে চলে যায়। এ সময় স্থানীয় জনতা ঐ ছাত্রীর অভিযোগ শুনে বখাটেদের গনধোলাই দেয়। পরে স্থানীয়দের খবর পেয়ে স্কুল কমিটির সভাপতি আনিসুর রহমান ঘটনাস্থলে আসেন এবং অভিযুক্ত একজনকে স্থানীয় চেয়ারম্যানের কাছে সোপর্দ করেন।

পরে চেয়ারম্যান আবুল খায়ের মো. জাহাঙ্গীর ভুঁইয়া পুলিশে খবর দিলে জোরারগঞ্জ থানা পুলিশ হাতেনাতে একজনকে এবং অভিযান চালিয়ে আরো দুইজনকে গ্রেফতার করে।এ ব্যপারে তাদের বিরুদ্ধে জোরারগঞ্জ থানায় মামলা দায়েরে প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!