জোরারগঞ্জে পূর্বশত্রুতার জেরে রান্নাঘরে আগুন

0

মিরসরাইয়ের জোরারগঞ্জ থানার দুর্গাপুর ইউনিয়নের একটি বাড়িতে পূর্বশত্রুতার জের ধরে ঘরে আগুন লাগানোর অভিযোগ উঠেছে।
বৃহস্পতিবার (১৩ জুন) রাত ২টায় ইউনিয়নের পূর্ব দুর্গাপুর গ্রামের ওহিদুন্নবী প্রকাশ বড় মিয়ার বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

অগ্নিকাণ্ডে রান্নাঘরের আসবাবপত্রসহ ৩ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবী করেন ক্ষতিগ্রস্ত ওহিদুন্নবী।

ওহিদুন্নবী জানান, বৃহস্পতিবার রাত ২টার দিকে গরুর ঘরে হঠাৎ শব্দ শুনে ঘুম ভেঙ্গে যায়। পরবর্তীতে ঘর থেকে বের হয়ে দেখেন গরুর ঘরের পেছন থেকে আগুন লেগে রান্নাঘর পর্যন্ত ছড়িয়ে পড়েছে। এসময় এলাকাবাসীর সহায়তায় আগুন নিয়ন্ত্রণের ফলে বাড়ির অন্য ঘরে আগুন লাগেনি।

পরবর্তীতে মিরসরাই ফায়ার সাভির্স স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।
তিনি অভিযোগ করে বলেন, আমার ছেলে মেজবাউল আলমের সাথে তার স্ত্রীর বিরোধের কারণে শত্রুতাপূর্বক তার শ্বশুরবাড়ির লোকজন আগুন লাগিয়ে দেয়।

অগ্নিকাণ্ডের ঘটনায় জোরারগঞ্জ থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানান তিনি।

দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান বিপ্লব বলেন, আগুণে ক্ষতিগ্রস্ত ঘর আমি পরিদর্শন করেছি। ক্ষতিগ্রস্থ পরিবারের অভিযোগের আলোকে আইনী সহায়তার জন্য জোরারগঞ্জ থানা পুলিশকে অবহিত করেছি।

মিরসরাই ফায়ার সার্ভিসের কর্মকর্তা তানভীর আহম্মদ বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে মনে হচ্ছে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে। তবে ক্ষতিগ্রস্ত পরিবারের অভিযোগ তদন্ত করা হচ্ছে।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোজাম্মেল হক বলেন, অগ্নিকাণ্ডের ঘটনায় থানায় এখনও কোনো অভিযোগ পাইনি। অভিযোগ ফেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

আরএইচ

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন