জুতার ভেতর মিলল ২ কোটি টাকার স্বর্ণের বার

ঢাকা-চট্টগ্রাম মহসড়কের সীতাকুণ্ড পৌরসদর বাসস্ট্যান্ড এলাকায় তল্লাশি চালিয়ে এক কোটি ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার ( ১৮ জানুয়ারি) পৌরসদর বাসস্ট্যান্ড এলাকায় সন্দেহভাজন দুই ব্যক্তিকে তল্লাশি করে তাদের জুতার ভেতরে বিশেষ কায়দায় রাখা ২০টি স্বর্ণের বার (ওজন ২৩৩২.১১ গ্রাম) উদ্ধার করা হয়।

গ্রেপ্তার দুজন হলেন চট্টগ্রামের বাঁশখালীর কালীপুর ইউনিয়নের পালেগ্রামের মৃত শশাংক পালের ছেলে রতন পাল (৬০) ও আনোয়ারার চাতরী ইউনিয়নের কৈনপুরা গ্রামের পালপাড়ার সুনীল পালের ছেলে বাসু পাল ওরফে সুমন (৩৫)।

এ ঘটনায় বুধবার বিকালে থানায় একটি মামলা দায়ের হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সীতাকুণ্ড পৌরসভায় বুধবার সকাল ৮টার দিকে থানা পুলিশের একটি টিম যানজট নিরসনে পৌরসদর বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছান। এ সময় পৌরসদর বাসস্ট্যান্ডে সংবাদপত্র লেখা একটি মাইক্রোবাস থেকে নেমে দুজন। এরপর একটি বাস কাউন্টারে বসে। চলাফেরা সন্দেহজনক হলে, ইয়াবা আছে সন্দেহে সেখানে দায়িত্বরত এসআই পাপেল রায় তাদের জিজ্ঞাসাবাদ করেন। এক পর্যায়ে তারা স্বীকার করেন, তাদের জুতার ভেতর স্বর্ণের বার রয়েছে।

পরে থানায় এনে জুতার ভেতর থেকে ২০টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। এসব স্বর্ণের বারের ওজন ২৩৩২.১১ গ্রাম।

Yakub Group

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ জানান, বুধবার সকালে থানার এসআই পাপেল সঙ্গীয় ফোর্স নিয়ে যানজট নিরসনে পৌরসদর বাসস্ট্যান্ডে যান। তখন সেখানে দুই ব্যক্তিকে সন্দেহভাজন মনে হলে, তাদের কাছে ইয়াবা আছে সন্দেহে জিজ্ঞাসাবাদ করা হয়। এর এক পর্যায়ে তারা স্বীকার করে, তাদের কাছে স্বর্ণের বার রয়েছে। পরে জুতার ভেতর থেকে এক কোটি ৭০ লাখ টাকা মূল্যের ২০টি স্বর্ণের বার উদ্ধার করা হয়।

এ ঘটনায় বিকালে সীতাকুণ্ড মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ksrm