জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের শীতবস্ত্র বিতরণ

0

শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক) ট্রাস্ট পারচালিত দারিদ্র্য বিমোচন প্রকল্পের উদ্যোগে বুধবার (৪ ডিসেম্বর) বিকালে বরিশাল উজিরপুরে কে. ও নুরানী মাদ্রাসা প্রাঙ্গণে কয়েকশত দরিদ্র, সুবিধাবঞ্চিত ও দুস্থ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এতে বক্তারা বলেন, ইসলাম সাম্য, মৈত্রী, ঐক্য, ভ্রাতৃত্ব ও মানবসেবার ধর্ম। অসহায় মানুষের দুঃখ-দুর্দশা লাঘব করাকে ইসলামে সর্বাধিক গুরুত্ব দেওয়া হয়েছে। আর শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক) ট্রাস্ট প্রান্তিক অভাবী চাষীদের সার ও বীজ বিতরণ, গরিব নারীদের বিবাহে সহায়তা, ঝরে পড়া শিক্ষার্থীদের পাশে দাঁড়ানো, গৃহনির্মাণ সহায়তা, দৃষ্টি প্রতিবন্ধীদের শিক্ষাসামগ্রী প্রদান, ক্ষুদ্র ব্যবসায়ী ও নারীদের স্বাবলম্বী করে মানবসেবার যে দৃষ্টান্ত স্থাপন করে চলছে তা অতুলনীয় ও অনুসরণীয়।

সমাজসেবক মোহাম্মদ আবদুল আজিজ হওলাদারের সভাতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বড়কোটা ই্উনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শহিদুল ইসলাম মৃধা। উদ্বোধনী বক্তব্য দেন দারিদ্র্য বিমোচন পরিচালনা পর্ষদের সাধারণ সম্পাদক আবদুল হালিম আল মাসুদ। উপস্থিত ছিলেন, ভবানীপুর হাজী তাহের উদ্দিস ডিগ্রী কলেজের অধ্যাপক মনিরুল জামান মন্টু, মোহাম্মদ ফারুক মেম্বার, মোহাম্মদ নজরুল সিকদার, দারিদ্র্য বিমোচন পরিচালনা পর্ষদের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নাছের, প্রচার সম্পাদক আহসান উল্লাহ চৌধুরী বিভন, চেরাগী , মোহাম্দ শফিকুর রহমান, মিরাজ ইসলাম ও মোহাম্মদ ঈমাম ইসলাম প্রমুখ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন