জিইসিতে ৩৯ লাখ টাকার ইয়াবা মিললো প্রাইভেট কারে

0

চট্টগ্রামের খুলশী থানার জিইসি এলাকায় ঢাকার উদ্দেশে ইয়াবা পাচারকালে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। এ সময় তাদের কাছ থেকে ৭ হাজার ৭০০ পিস ইয়াবা ও ইয়াবা বহনে ব্যবহৃত প্রাইভেট কারটি আটক করা হয়।

শনিবার (৯ নভেম্বর) রাত আনুমানিক আড়াইটার দিকে জামান হোটেলের সামনে থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন রাজধানী ঢাকার ওয়ারী থানার ২০ নম্বর দক্ষিণ মৌসুন্দী এলাকার সাইদুল ইসলামের পুত্র মো. তুহিন ইসলাম (২৯)। একই জেলার লালবাগ থানার পিলখানা রোড ৪২/১ নবাবগঞ্জ এলাকার নুর নবীর পুত্র চালক নুর জামাল (৩০)।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ এর মিডিয়া কর্মকর্তা মো. মাহামুদুল হাসান মামুন বলেন, ‘গতকাল গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে সড়কে তল্লাশি চালিয়ে ইয়াবাসহ তুহিন ইসলাম ও নুর জামাল নামে দুই বিক্রেতাকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৭ হাজার ৭০০ পিস ইয়াবা উদ্ধারসহ প্রাইভেট কারটি আটক করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক বাজার মূল্য প্রায় ৩৯ লাখ টাকা’।

তিনি আরও বলেন, ‘গ্রেপ্তারকৃত দুইজন দীর্ঘদিন ধরে ঢাকা বিভিন্ন জায়াগায় খুচরা-পাইকারি দরে ইয়াবা বিক্রি করে আসছিল। তাদের বিরুদ্ধে খুলশী থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।’

মুআ/এসএস

Yakub Group

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm