জাল নোট দিয়ে পালানোর সময় দু’জন ধরা লোহাগাড়ায়

0

এক বৃদ্ধ মুদি দোকানদারকে জাল নোট দিয়ে পালানোর সময় দুই জাল নোট সরবরাহকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের পানত্রিশা এলাকা থেকে বৃহষ্পতিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, উপজেলার কলাউজান ইউনিয়নের পূর্ব কলাউজান ৭ নম্বর ওয়ার্ডের সিকদার পাড়ার আবদুল করিমের ছেলে রাজা মিয়া (৩৪) ও একই ইউনিয়নের জয়নগর এলাকার আসহাব মিয়ার পুত্র মো. নাছির উদ্দিন (৩৭) জাল নোট সাপ্লাইয়ার।

বৃহষ্পতিবার ইসমাঈল নামের এক বৃদ্ধকে জাল নোট দিয়ে মোটরসাইকেলে করে পালানোর সময় রাজা মিয়া ও নাছিরকে আটক করে স্থানীয় জনতা।

পরে চুনতি পুলিশ ফাঁড়ির একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে জাল টাকার নোট সরবরাহকারী দু’জনকে আটক করে থানা হেফাজতে নিয়ে যায়। এসময় আটক ব্যক্তিদের স্বীকারোক্তি অনুযায়ী ২৭ হাজার টাকার জাল নোট উদ্ধার করে পুলিশ।

স্থানীয় ইউপি সদস্য জানে আলম জানু বলেন, স্থানীয় ইসমাইল উক্ত ঘটনার ব্যাপারে আমাকে জানান। পরে আমি বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে এসে তাদের আটক করে থানায় নিয়ে যায়।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ জানান, ‘চুনতি পানত্রিশা এলাকায় জাল টাকার দুই ব্যবসায়ীকে ধাওয়া করে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা। এমসয় তাদের কাছ থেকে ২৭ হাজার টাকার জাল নোট জব্দ করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

উল্লেখ্য, কিছুদিন আগেও সাতকানিয়া থানা পুলিশের হাতে জাল নোটসহ আটক হয়েছিলো তারা।

কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm