s alam cement
আক্রান্ত
৫৩৭৫৩
সুস্থ
৪১৪৫৩
মৃত্যু
৬২৬

জামালখানে হাজারো মানুষের হাতে ইফতার দিলেন মন্ত্রী নওফেল

0

চট্টগ্রাম নগরীর জামালখানে ১ হাজার পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বিকাল ৪টায় ছাত্রলীগের সাবেক উপ সমাজসেবা সম্পাদক ফরহাদুল ইসলাম চৌধুরী রিন্টুর ব্যবস্থাপনায় লাভলেইনস্থ স্মরণিকা কমিউনিটি সেন্টারে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

ইফতার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, গতবছর মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু শেখ হাসিনা দলীয় নেতাকর্মীদের প্রতি নির্দেশ দিয়েছেন মানুষের পাশে দাঁড়াতে। সেই নির্দেশনা মেনে করোনার দুর্যোগ শুরুর পর থেকে বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মীরা সামর্থ্য অনুযায়ী সাধারণ মানুষকে সাহায্য সহযোগিতা করে যাচ্ছে। আওয়ামী লীগ যে শুধু ক্ষমতায় থাকলেই জনগণের সেবা করে তাই না। ১৯৯১ সালে প্রলয়ংকারী ঘূর্ণিঝড়ের পরে সরকার যখন বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে পারছিল না তখন এই আওয়ামী লীগের নেতাকর্মীরাই কলেরা/ফিল্ড হাসপাতাল করে বৃহত্তর চট্টগ্রামের মানুষদের রক্ষা করেছিল। অনুরূপভাবে আমরা ক্ষমতায় থাকি বা না থাকি সাধারণ মানুষের পাশে থাকবো।

তিনি আরও বলেন, এই দুর্যোগের যখন বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে তখন হেফাজত বিএনপি-জামায়াতের সাথে যুক্ত হয়ে ক্ষমতা পরিবর্তন করার জন্য কিছু এতিম শিশুকে ভুলভাল বুঝিয়ে হাতে লাঠি দিয়ে সংঘাতে নামিয়ে দিয়েছে। তাদের লক্ষ্য ছিল এই সংঘাতে কওমি মাদ্রাসার ছাত্ররা মারা গেলে সেটিকে পুঁজি করে তারা এই সরকারকে বিশ্বের কাছে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করবে।
কিন্তু তা এই বাংলাদেশে কখনোই সম্ভব হবে না। কারণ এই বাংলাদেশ ও মানুষকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অন্তর থেকে ভালোবাসেন।

সাবেক ছাত্রনেতা ফরহাদুল ইসলাম রিন্টুর সভাপতিত্বে নগর যুবলীগ নেতা মো. মনির হোসাইন ও নগর ছাত্রলীগ সদস্য মোশরাফুল হক পাভেলের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহসভাপতি আলতাফ হোসেন বাচ্চু, আইন বিষয়ক সম্পাদক শেখ ইফতেখার সাঈমুল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, ২১ নম্বর জামালখাঁন ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মিথুন বড়ুয়া, সহসভাপতি হাজী সাহাবউদ্দিন, সংরক্ষিত নারী কাউন্সিলর আঞ্জুমান আরা বেগম, নগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদ, যুবনেতা জাহাঙ্গীর আলম, সাবেক ছাত্রনেতা মনির উদ্দিন মনি, বেসরকারি কারা পরিদর্শক ও নগর স্বেচ্ছাসেবক লীগের সংগঠক আজিজুর রহমান আজিজ, যুবলীগ নেতা সাকিব ঈমাম, ১ নম্বর ইউনিট আওয়ামী লীগ সভাপতি মৃদুল কান্তি, সাধারণ সম্পাদক আহসানউল্লাহ খোকন, ২ নম্বর সভাপতি মুন্সী মিয়া, সাধারণ সম্পাদক মো. ঈসমাইল, ৩ নম্বর ইউনিট সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক বাবুল দেব রায়।

এতে আরও উপস্থিত ছিলেন জামালখাঁন ওয়ার্ড যুবলীগ নেতা মোহাম্মদ শফি, ইকবাল আহমেদ ইমু, জাহিদুল ইসলাম মঞ্জু, ইসমাঈল হোসেন লিটন, রফিকুল ইসলাম, রুবেল আহমেদ, মোহাম্মদ হান্নান, ওমর ফারুক ওয়াহেদ, ফয়সাল ইসলাম বাবু, আব্দুল রাকিব রকি, মো. রুবেল, মহানগর ছাত্রলীগ নেতা ইমরান আহমেদ শাওন, নাজিমউদ্দিন সাঈফুল, রিপন ঘোষ, রুবেল সরকার, ইমরান খান, অর্নব মজুমদার, নিশান বিশ্বাস প্রমুখ।

Din Mohammed Convention Hall

এসএ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm