আক্রান্ত
২১০৯২
সুস্থ
১৬৪৭৩
মৃত্যু
৩০২

জামাইর হাতে শ্বশুর খুন, শাশুড়ির অবস্থাও আশঙ্কাজনক

0

কক্সবাজার সদরের ভারুয়াখালীতে মেয়ের জামাইয়ের ছুরিকাঘাতে খুন হয়েছেন শ্বশুর। এ ঘটনায় শাশুড়িও গুরুতর আহত হয়েছেন। তবে ঘটনার পর ঘাতক জামাতা পলাতক রয়েছে বলে জানা গেছে।

সোমবার (২১ সেপ্টেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মশরফ পাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম নুর কবির (৪৫)। তিনি পেশায় একজন কাঠমিস্ত্রি। আহত নুর জাহান বেগমকে (৪০) আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘাতক জামাতার মিজানুর রহমান (২৮) একই ইউনিয়নের বানিয়া পাড়ার বাসিন্দা আমির হোসেনের ছেলে।

ইউনিয়নের সাবেক প্যানেল চেয়ারম্যান বর্তমান ৯ নম্বর ওয়ার্ডের মেম্বার ফজলুল হক স্থানীয়দের বরাত দিয়ে জানান, স্বামীর নির্যাতনের কারণে বাপের বাড়িতে চলে আসে স্ত্রী জেরিন আক্তার। কৌশলে শ্বশুর বাড়িতে গিয়ে শ্বশুরকে খুন করে জামাই মিজানুর রহমান।

স্থানীয়রা জানান, নুর কবিরের মেয়ে জেরিন আক্তারের সাথে দেড় বছর আগে মিজানুর রহমানের বিয়ে হয়। বর্তমানে তাদের সংসারে ছয় মাস বয়সের একটি ছেলে সন্তান রয়েছে। মিজানুর রহমান প্রবাসে ছিল। দেশে ফিরে এসে বউয়ের ৭ ভরি স্বর্ণ বিক্রি করে দেয়। পরে স্ত্রীকে বাপের বাড়ি থেকে টাকা এনে দেওয়ার জন্য নির্যাতন করতে থাকে। নির্যাতন সইতে না পেরে জেরিন আক্তার তার বাবার কাছ থেকে ১ লাখ টাকা এনে দেয়। এরই মধ্যে মাদকসেবন ও জুয়ার আসরে মেতে ওঠে মিজান। আবারও স্ত্রীকে বাপের বাড়ি থেকে টাকা এনে দিতে চাপ দেয় মিজান। এ নিয়ে স্ত্রীকে প্রচুর মারধর করলে বাপের বাড়ি চলে যায় স্ত্রী জেরিন। তাতে সে ক্ষিপ্ত হয়ে রাতের আধারে শ্বশুর বাড়িতে ঢুকে ছুরিকাঘাত করে শ্বশুর ও শাশুড়িকে। স্থানীয়রা শ্বশুর ও শাশুড়িকে গুরুতর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিলে রাত ৩ টার দিকে শ্বশুর নুর কবির মারা যান।

এ বিষয়ে কক্সবাজার সদর মডেল থানার ওসির দায়িত্বে থাকা কর্মকর্তা মাসুম খান জানান, সাংসারিক বিরোধের সূত্র ধরে শ্বশুর বাড়িতে গিয়ে দরজা ভেঙ্গে ঘরে ঢুকে স্ত্রীকে মারধর করে স্বামী মিজানুর রহমান। তাতে বাধা দিতে গেলে শ্বশুর-শাশুড়িকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে সে। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে মারা যায় শ্বশুর। শাশুড়িকে গুরুতর আহত অবস্থায় চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন মাসুম খান।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm