আক্রান্ত
১৮৬৯৫
সুস্থ
১৫০৬২
মৃত্যু
২৯০

জাতীয় হ্যান্ডবল চ্যাম্পিয়নশিপে চট্টগ্রাম জেলা দলের শুভসূচনা

0

বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের আয়োজনে ঢাকাস্থ শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে শুরু হওয়া ২৯তম এক্সিম ব্যাংক জাতীয় হ্যান্ডবল প্রতিযোগিতায় শুভসূচনা করেছে চট্টগ্রাম জেলা দল। প্রতিযোগিতার চ গ্রুপে চট্টগ্রাম জেলা দল প্রতিদ্বন্দ্বিতা করছে। গ্রুপের প্রথম ম্যাচে চট্টগ্রাম জেলা দল নড়াইল জেলা দলকে ২৩ – ১৬ গোলে পরাজিত করে। চট্টগ্রাম জেলা দলের পক্ষে মো. আলমগীর ৬টি, মো. আমজাদ খান ৫টি, সুনীল ত্রিপুরা, হিমু রায় ও মো. তুহিন প্রত্যেকে ৩টি করে এবং মো. আরাফাত হোসেন, মো. রাসেল ও আহসান হাবিব হিমেল ১টি করে গোল করেন। নড়াউল জেলা দলের পক্ষে মো. আলী ও জসিম মোল্লা ৬টি করে গোল করেন।

এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলি মিয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন। বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি এ কে এম নুরুল ফজল বুলবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, সহসভাপতি ও প্রতিযোগিতার সাংগঠনিক কমিটির চেয়ারম্যান হাসান উল্লাহ খান রানা, ফেডারেশনের সহকারী সাধারণ সম্পাদক ও প্রতিযোগিতার সাংগঠনিক কমিটির সম্পাদক এস.এম খালেকুজ্জামান সহ ও ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাগণ।

উদ্বোধনী দিনে চট্টগ্রাম জেলা দলের পাশাপাশি জয় পেয়েছে ঢাকা, কুষ্টিয়া, ফরিদপুর, ঢাকা, ময়মনসিংহ, পঞ্চগড়, জামালপুর, বাগেরহাট, কুষ্টিয়া ও যশোর জেলা দল। এর মধ্যে ঢাকা জেলা ক্রীড়া সংস্থা ৪০-৮ গোলে ঝালকাঠি জেলা ক্রীড়া সংস্থাকে পরাজিত করে।

২৯টি জেলা দল ও ৩টি সার্ভিসেস দলসহ ৩২টি দল প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm